তৃতীয় দফা করোনা পরীক্ষার পর এখনও ভাইরাসটিতে আক্রান্ত জাতীয় দল ও বসুন্ধরা কিংসের ফুটবলার বিশ্বনাথ ঘোষ। প্রথমে নিজ উদ্যোগে করোনা পরীক্ষার পর দ্বিতীয় দফায় বাফুফে মাধ্যমে টেস্ট করে পজিটিভ ফলাফল আসে তার। সর্বশেষ গত পরশু তার ক্লাব বসুন্ধরা কিংস করোনা টেস্ট করায় এই ডিফেন্ডারের। তাতেও ফল পজিটিভ এসেছে।

তবে জানা গিয়েছে বিশ্বনাথের শরীরে করোনার কোনো উপসর্গই নেই। ক্লাবের কোচ অস্কার ব্রুজন স্পেন থেকে দেশে ফিরেছেন। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই ক্লাবের ফুটবলারের নিয়ে ক্যাম্প শুরু করবেন তিনি। সুস্থ হলে বিশ্বনাথও যোগ দিবেন দলের সাথে। বিশ্বনাথ ছাড়াও এখন করোনা পজিটিভ রবিউল হাসান। তাকেও পুরোপুরি সুস্থ হয়ে দলে আসতে বলা হয়েছে। সোমবার আবারোও দুজনের করোনা পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।

অন্যদিকে স্বস্তির সংবাদও রয়েছে করোনামুক্ত হয়েছেন জাতীয় দলের আট ফুটবলার শহীদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকো, রায়হান হাসান, রিয়াদুল হাসান রাফি, টুটুল হোসেন বাদশা, রাকিব হোসেন, এমএস বাবলু এবং ফয়সাল আহমেদ ফাহিম। নেগেটিভ হননি শুধু বিশ্বনাথ ঘোষ এবং রবিউল হাসান। গত ১০ আগস্ট দুটি সরকারি ও বেসরকারি হাসপাতালের মাধ্যমে ক্যাম্পে থাকা ৩০ ফুটবলারের করোনা পরীক্ষা করা হয়। সেখানে সাতজন পজিটিভ এবং তিন ফুটবলারের নেগেটিভ-পজিটিভ আসে।

Previous articleবসুন্ধরায় ব্রাজিলের নতুন বিদেশী ফার্নান্ডেজ
Next articleযশোরে ফুটবল ক্লাব এসোসিয়েশন সাংগঠনিক সভা অনুষ্ঠিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here