রবসন রবিনহোর পর আরো এক ব্রাজিলিয়ান যোগ দিলো বাংলাদেশ প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসে। সাম্বার দেশের খেলোয়াড়টি হলেন জোনাথন দ্যা সিলভেরা ফার্নান্ডেজ যিনি মূলত ফার্নান্ডেজ নামেই পরিচিত। ব্রাজিলের এই মিডফিল্ডারকে আজ সন্ধ্যায় নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে পরিচয় করিয়ে দেয় বসুন্ধরা কিংস। ২৫ বছর বয়সী এই মিডফিল্ডার ব্রাজিলের ক্লাব বোতাফোগো থেকে যোগ দিয়েছেন বসুন্ধরা কিংসে।

২০১৫ সালে ব্রাজিলের ক্লাব বোতাফোগোর মূল দলে যোগ দেন জোনাথন ফার্নান্দেজ। ভালোই অভিজ্ঞতা নিয়ে বাংলাদেশের মাটিতে পা রাখতে যাচ্ছেন এই প্লেমেকার। এএফসি কাপকে সামনে রেখে আগেই দলে থাকা আর্জেন্টাই হার্নাম বার্কোস সহ তৃতীয় বিদেশী নিশ্চিত হলো বসুন্ধরা কিংস। এর আগে আরেক ব্রাজিলিয়ান উইংঙ্গার রবিনহোকে দলে নেয় বসুন্ধরা কিংস। দলে যোগ দেয়া ফার্নান্ডেজ ভিডিও বার্তায় জানান, ‘ধন্যবাদ জানাই ক্লাবের প্রেসিডেন্ট এবং আপনাদের সবাইকে।এটি নিশ্চিতভাবে একটি অসাধারণ যাত্রা হতে চলেছে। দ্রুত দেখা হবে।’

চারজন বিদেশীদের মধ্যে তিনজন ইতিমধ্যেই নিশ্চিত হওয়ায় আর জায়গা রইলো একজনের। বিভিন্ন সূত্রে জানা গিয়েছে একজন অস্ট্রেলিয়ান ডিফেন্ডারকে আনার চেষ্টা করছে কিংস। অস্ট্রেলিয়ানটির জাতীয় দলে খেলার অভিজ্ঞতা রয়েছে বলে শোনা যাচ্ছে। তাহলে অনেক শক্তিশালী দল নিয়েই এএফসি কাপ মিশনে নামবে বসুন্ধরা কিংস তা বলাই যায়।

বসুন্ধরা কিংসের গ্রুপ পর্বে আরো পাঁচটি ম্যাচ বাকি আছে যার সবগুলো অনুষ্ঠিত হবে মালদ্বীপে। এই ম্যাচগুলোকে সামনে রেখে সেপ্টেম্বরে প্রথম সপ্তাহে অনুশীলন শুরু করার কথা রয়েছে কিংসের।

Previous articleক্যাম্পে আজ আসছেন অস্কার; সেপ্টেম্বরের শুরুতেই ক্যাম্প
Next articleএখনো করোনা পজিটিভ বিশ্বনাথ ও রবিউল; সুস্থ বাকি আটজন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here