বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১ এর সতেরতম রাউন্ডের ম্যাচে জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী লিমিটেড। শেখ রাসেল ক্রীড়া চক্রকে ২-০ গোলে পরাজিত করেছে মারুফুল হকের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম থেকেই বল নিজেদের নিয়ন্ত্রণে রেখে খেলা গুছিয়ে নেয় চট্টলার দলটি। খেলার ৩৪ মিনিটে একটি উড়ন্ত বল হেড করে ক্লিয়ার করার চেষ্টা করেন শেখ রাসেলের আশরোরভ। তবে তার হেড বক্সে থাকা নিক্সনে সামনে গিয়ে পড়লে সাইড ভলিতে দূর্দান্ত এক গোল করে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে দেন এই ব্রাজিলিয়ান। এরপর প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে দিদিয়েরের দেয়া চিপকে নিয়ন্ত্রণে নিয়ে জোড়ালে এক শটে বল জালে জড়িয়ে দেন রাকিব হোসেন। এতে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় চট্টগ্রাম আবাহনী।

বিরতির পরও চট্রগ্রাম আবাহনীর তেমন কোন পরীক্ষা নিতে পারেনি শেখ রাসেলের খেলোয়াড়রা। চট্টগ্রামের নিয়ন্ত্রিত বল পজেশনের সামনে অসহায় ছিলো সাইফুল বারী টিটুর শিষ্যরা। এতে ম্যাচে আর কোন গোল না হলে পূর্ন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে চট্টলার দলটি।

এই জয়ে ১৬ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের চারে উঠলো চট্টগ্রাম আবাহনী। সমান সংখ্যক ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে ছয় নাম্বারে অবস্থান শেখ রাসেল ক্রীড়া চক্রের।

Previous articleশেখ জামালকে চমকে দিয়ে লিগের প্রথম জয় আরামবাগের!
Next articleনা ফেরার দেশে মোঃ মনসুর আলী!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here