বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১ এর সতেরতম রাউন্ডের ম্যাচে এসে লিগে নিজেদের প্রথম জয় পেয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। এই ম্যাচে আগ পর্যন্ত অপরাজিত থাকা শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-১ গোলে পরাজিত করেছে তারা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে অবশ্য নিয়ন্ত্রণ ছিলো শেখ জামালের খেলোয়াড়দের কাছেই। ফলাফলও আসে দ্রুত। গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর জোবে ম্যাচের ১৫ মিনিটে বুক দিকে বল নামিয়ে ডান পায়ের এক জোড়ালো সাইড ভলিতে গোল করেন। তবে প্রথমার্ধের ঠিক শেষ দিলে সমতায় ফিরে আরামবাগ। ফ্রি-কিক থেকে দূর্দান্ত গোল করে দলকে সমতায় রেখে বিরতিতে যায় আরমবাগের উজবেক ফরোয়ার্ড আবদুকাদিরভ।

বিরতি থেকে ফিরে চমক দেখায় মতিঝিল পাড়ার দলটি। ম্যাচের ৫৪ মিনিটে রাহাদের লম্বা থ্রো হেড করে ক্লিয়ার করার চেষ্টা করেন জামালের মনির। কিন্তু তার কাঁধে বল লেগে তা আরামবাগের ওমর ফারুকের কাছে পৌঁছে যায়। তার হেড দ্বিতীয় পোস্টে দিয়ে জালে জড়ালে এগিয়ে যায় আরামবাগ। এর তিন মিনিট পরই ব্যবধান ৩-১ করেন নিহাত জামান উচ্ছ্বাস। আগুয়ান গোলরক্ষককে পরাস্ত করে বক্সে ফাঁকায় থাকা উচ্ছ্বাস বল বাড়িয়ে দেন আবদুকাদিরভ। সেখান থেকে গোল করতে কোন ভুল করেননি এই তরুণ ফরোয়ার্ড। এরপর শেখ জামাল কয়েকদফা গোলের কাছে গিয়েও গোল না পেলে এবারের লিগের প্রথম জয় নিয়ে মাঠ ছাড়ে আরামবাগ ক্রীড়া সংঘ।

এই জয়ের পর ১৬ ম্যাচে আরামবাগের সংগ্রহ ৫ পয়েন্ট। অন্যদিকে শেখ জামালের পয়েন্ট ১৫ ম্যাচে ৩২।

Previous articleঢাকা ফিরেছেন জেমি!
Next articleরাকিব-নিক্সনের গোলে শেখ রাসেলকে হারালো চট্টগ্রাম আবাহনী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here