সাইফের কাছে হারের পর অবশেষে স্বস্তির জয় পেলো ঢাকা আবাহনী। আজ(মঙ্গলবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৫-১ গোলে বিধ্বস্ত করে ঢাকা আবাহনী। এতে করে রানার্সআপ লড়াইয়ে নিজেদের টিকিয়ে রাখলো ঢাকা আবাহনী।

ম্যাচের ৩২ মিনিটে প্রথম গোলের দেখা পায় ঢাকা আবাহনী। প্রতিপক্ষের বক্সের ভিতরে বল পেয়ে শট নেয় সানডে চিজোবা। তবে সেই শট রুখে দেন শেখ রাসেলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। ফিরতি বলে আবারো শট নেন চিজোবা,এবার আর শট রুখতে পারে নিই রানা। প্রথমার্ধের আর কোনো গোল না হলে ১-০ এর লিড নিয়ে বিরতিতে যায় আবাহনী।

বিরতি থেকে ফিরে দুইদলই গোলের চেষ্টা চালায়। ৬৪ মিনিটে ম্যাচে সমতা ফিরে শেখ রাসেল। বখতিয়ারের কর্ণার কিক থেকে বল ক্লিয়ার করেন নাসির চৌধুরী। তবুও বল চলে যায় শেখ রাসেলের রুমন হোসেনের কাছে। রুমন হোসেন বল বাড়ান সিয়োবস আশরোরভের কাছে। আশরোরভ সুযোগের সদ্ব্বব্যবহার করতে বিন্দুমাত্র ভুল করেন নিই। ম্যাচের ৭০ মিনিটে এসে আরো একবার ম্যাচে লিড নেয় ঢাকা আবাহনী। রায়হান হাসানের থ্রো ইন থেকে বল পায় চিজোবা। চিজোবা বল পাস করেন রাফায়েল আগোস্তোর কাছে। সেখান থেকে বল পেয়ে সরাসরি শটে প্রতিপক্ষে জালে বল পাঠান আগোস্তো।


৮০ মিনিটে ব্যবধান আরেকটু বাড়ায় আবাহনী। মাঠের ডান পাশ থেকে নাসির চৌধুরীর দুর্দান্ত এক ক্রসে বল পায় বেলফোর্ট। বাতাসে ভেসে থাকা বলকে ডাইরেক্ট শট নেন তিনি। সেই শট ঠেকাতে ব্যর্থ হন আশরাফুল ইসলাম রানা। ৮ মিনিট পর স্কোরবোর্ডে আবারো নিজের নাম উঠান রাফায়েল আগোস্তো। বক্সের ভিতরে ডিফেন্ডাররা বাধার সৃষ্টি করলে গোল করতে পিছুপা হয় নি রাফায়েল আগোস্তো।

দ্বিতীয়ার্ধের ইঞ্জুরি টাইমে শেখ রাসেলের কফিনে শেষ পেরেকটা ঠুকে দেন সানডে চিজোবা। বদলি হিসেবে নামা দীপক রায় বল পাস করেন সানডে চিজোবার কাছে। চিজোবা বক্সের ভিতরে প্রতিপক্ষের ডিফেন্ডারকে বোকা বানিয়ে জোড়া গোল পূরণ করে। এতে করে ৫-১ এর বড় জয় পায় ঢাকা আবাহনী।

এই জয়ে ২২ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে ঢাকা আবাহনী। অন্যদিকে এক ম্যাচ কম খেলে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে আছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

Previous articleকিরগিজস্তানেই অনুশীলন করবে জামাল ভূঁইয়ারা 
Next articleচট্টগ্রাম আবাহনীকে চমকে দিলো রহমতগঞ্জ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here