সাফ চ্যাম্পিয়নশীপে যাওয়ার আগ পর্যন্ত সবই ঠিকঠাক। শেখ রাসেল কেসি’র সাথে পাকাপাকি কথাও হয়ে গিয়েছিলো জাতীয় দলের ফরোয়ার্ড সুমন রেজার। কিন্তু হঠাৎই নতুন আলোচনা; বসুন্ধরা কিংসে যোগ দিচ্ছেন সুমন!

বিষয়টা বাংলাদেশের ফুটবলে একেবারে নতুন নয়। কয়েক ক্লাব থেকে অগ্রীম টাকা নেয়া বাংলাদেশের খেলোয়াড়দের যেন অভ্যাসে পরিণত হয়েছে। এই মৌসুমেও গুঞ্জন রয়েছে একজন খেলোয়াড়ের তিনটি ভিন্ন ক্লাব থেকে টাকা নেয়ার। কিন্তু শেষ পর্যন্ত ঐ খেলোয়াড়রা শাস্তির মুখে পড়েন না। মূলত ফেডারেশন দূর্বল নিয়ম ও ফেডারেশনে থাকা ক্লাবগুলোর কর্মকর্তারা বিষয়টি সমাধান করে নেন। ফলে সাধারণ মানুষ পর্যন্ত পৌঁছায় না ঘটনাগুলো এবং খেলোয়াড়রাও এই টাকা নেয়ার কাজটি করে যান।

তবে সুমন রেজার বিষয়টি ততটা ঘোলাটে হবে না। কেননা একই স্পন্সরের সুবিধাটুকু পাবেন তিনি। শেখ রাসেলে কেসি’র মূল স্পন্সর বসুন্ধরা সিমেন্ট। ফলে বসুন্ধরা কিংস সমঝোতার মাধ্যমেই এই খেলোয়াড়কে সহজে দলভুক্ত করতে পারবে।

শেখ রাসেলের খেলোয়াড়দের তালিকায় পর্যন্ত নাম ছিলো সুমন রেজার। ২০ নাম্বার জার্সি পরিধান করে তাদের প্রতিনিধিত্ব করার কথা তার। তবে কি সাফে তার একটি গোলই কি বদলে দিলো সব?

Previous articleবদলে যাচ্ছে যুব দলের খেলার ভেন্যু!
Next articleবদলেছে এএফসি অ-২৩ চ্যাম্পিয়নশীপের ভেন্যু ও সময়সূচি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here