চলমান ফুটবল মৌসুমের দল বদলে নির্ধারিত সময়ে খেলোয়াড় তালিকা জমা না দেয়ায় ফুটবলে ব্রাদার্স ইউনিয়নের অংশগ্রহন অনিশ্চিত হয়ে পড়ে। তাৎক্ষণিক সিদ্ধান্তে ফেডারেশন কাপে ক্লাবটিকে অংশগ্রহন করতে দিলেও লীগের আগে আরেকটি সভার কথা জানিয়েছিলে ফেডারেশন। আজ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্লেয়ার স্ট্যাটাস কমিটির অনলাইন সভা অনুষ্ঠিত হয় যাতে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবকে ফুটবলে অংশগ্রহনের অনুমতি প্রদান করা হয়।

এই সভায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের অতীত ঐতিহ্য ও বাফুফে কর্তৃক আয়োজিত সকল টুর্নামেন্টে নিয়মিত অংশগ্রহনের বিষয়টি বিবেচনা করে ক্লাবকে খেলায় অংশগ্রহনের বিষয়ে সম্মতি দেয়া হয়। পেশাদার ফুটবলে ব্রাদার্স ইউনিয়ের অপেশাদার এই আচরণে প্রচুর সমালোচনা হয়েছে ফুটবল মহলে। বিশেষ করে ক্লাবে গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকা একাধিক ব্যক্তি বর্তমান বাফুফে কমিটিতে রয়েছেন, যা ক্লাবেরই এই অনিয়মকে আরো বেশি প্রশ্নবিদ্ধ করে।

উল্লেখ্য যে, ২০২০ সালের ১৫ ডিসেম্বর পর্যন্ত মৌসুমের দল বদলের সময় বেধে দেয় ফেডারেশন। ব্রাদার্স ইউনিয়ন দল জমা করে ১৭ ডিসেম্বর। তাই তাদের খেলায় অংশগ্রহনের বিষয়টি গড়ায় প্লেয়ার স্ট্যাটাস কমিটির টেবিলে।

Previous articleটঙ্গী স্টেডিয়াম নিয়ে মুখোমুখি অবস্থানে ফুটবল ও আর্চারী
Next articleসিকউরিটির সাথে অশোভন আচরণের জন্য দুই ম্যাচে নিষিদ্ধ সবুজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here