স্বাগতিক কিরগিজস্তান ও ফিলিস্তিনের বিপক্ষে একটি ত্রিদেশীয় ফুটবল টুর্নামেন্ট খেলতে আজ (শুক্রবার) রাতে বাংলাদেশ জাতীয় ফুটবল দল কিরগিজস্তান যাচ্ছে। এর আগে ২ প্রবাসী ফুটবলার সহ ২৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিলো বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তবে ২৩ সদস্যের দলে শেষ মুহূর্তে একটি পরিবর্তন এসেছে। বসুন্ধরা কিংসের মিডফিল্ডার মাসুক মিয়া জনির পরিবর্তে উত্তর বারিধারার ফরোয়ার্ড সুমন রেজা স্কোয়াডে সুযোগ পেয়েছেন।

মালদ্বীপে এএফসি কাপের শেষ ম্যাচে এটিকে মোহনবাগানের বিপক্ষে ম্যাচে চোট পেয়েছিলেন এই ডিফেন্সিভ মিডফিল্ডার। মালেতেই জনির এমআরআই করা হয়। সেই রিপোর্ট অনুযায়ী চিকিৎসক পরামর্শ দিয়েছিলেন তাকে বিশ্রামে থাকার জন্য। তাই কোচ জেমি ডে কোনো ঝুঁকি নিতে চাননি, শেষ মুহূর্তে জনিকে বিশ্রাম দিয়েছেন।

জনির ইনজুরিতে কপাল খুললো সুমন রেজার। লিগে নিয়মিত গোল করা এই ফরোয়ার্ডকে দলে না নেওয়ায় অনেকেই সমালোচনা করেছিলেন। তবে শেষ পর্যন্ত দলের সাথে কিরগিজস্তানের বিমান ধরছেন সুমন রেজা।

২৩ সদস্যের চূড়ান্ত দলের পাশাপাশি বাড়তি কয়েকজন ফুটবলারের ভিসা করিয়ে রেখেছিলো বাফুফে। ফলে ভিসা ও টিকিট নিয়ে তেমন জটিলতায় পড়তে হয়নি শেষ মুহূর্তের সিদ্ধান্তে। এছাড়াও কিরগিজস্তানের ই-ভিসা সিস্টেম হওয়ায় ঝামেলা ছাড়াই বিশকেকের বিমান ধরতে পারছেন সুমন রেজা।

Previous articleবারিধারার জালে আবাহনীর দুই হালি গোল!
Next articleকিংস,রহমতগঞ্জ,শেখ জামাল ও ব্রাদার্সকে বড় অংকের জরিমানা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here