বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২৬ তম রাউন্ডের ম্যাচে উত্তর বারিধারা ক্লাবকে ৮-০ গোলে বিধ্বস্ত করেছে ঢাকা আবাহনী লিমিটেড। বিদেশী বিহীন উত্তর বারিধারা নিজেদের গত ম্যাচের মতো এই ম্যাচেও ছিলো অসহায়। আবাহনীর কাছে অসহায় আত্মসমর্পণ ব্যতিত কোন পথই যেন খোলা ছিলো না তাদের।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কর্দমাক্ত মাঠে অনুষ্ঠিত ম্যাচে বারিধারাকে সম্পূর্ণ ভাবে বিধ্বস্ত করে ঐতিহ্যবাহী ঢাকা আবাহনী। আকাশী নীল দলের হয়ে সর্বোচ্চ চারটি গোল করেন হাইতিয়ান ফরোয়ার্ড কারভেন্স বেলফোর্ট। জোড়া গোল করেছেন জুয়েল রানা। এছাড়াও একটি করে গোল করেছেন সানডে এবং রাফায়েল অগাস্টো।

ম্যাচের ৩য় মিনিটেই আবাহনীর জুয়েল রানাকে বক্সের মধ্যে ফাউল করেন উত্তর বারিধারার তপু। সাথে সাথে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে গোল করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফায়েল অগাস্টো। এরপর ম্যাচের ৩২তম মিনিটে আবারো বক্সের ভেতর জুয়েল রানাকে ফাউল করেন উত্তর বারিধারার গোলকিপার মিতুল মারমা। পুনরায় পেনাল্টি পায় আকাশী-নীল জার্সিধারীরা। এবার পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করেন বেলফোর্ট। খেলার ৪১তম মিনিটে রাফায়েলের কর্নার থেকে হেডে গোল করেন সানডে। ফলে ৩-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় আকাশী নীল জার্সিধারীরা।

বিরতি থেকে ফিরে আরো ভয়ানক হয়ে উঠে মারিও লেমসের শিষ্যরা। ৬৪ ও ৬৬ মিনিটে জুয়েল রানা পরপর দুই বার স্কোরশিটে নাম তুলেন। এরপর ৬৮ ও ৭৪ মিনিটে দুই গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন বেলফোর্ট।ম্যাচের শেষ দিকে ৯০ মিনিটে নিজের ৪র্থ এবং দলের ৮ম গোলটি করেন এই হাইতিয়ান ফরোয়ার্ড। এতে এই মৌসুমে এখন অব্দি সবচেয়ে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ধানমন্ডির জায়ান্টরা।

এই জয়ে ২৩ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই রইলো ঢাকা আবাহনী লিমিটেড। ২৪ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে থেকেই এবারের প্রিমিয়ার লিগ শেষ করলো উত্তর বারিধারা।

Previous articleজাতীয় দলে ডাক পেয়ে উচ্ছ্বসিত দুই প্রবাসী ফুটবলার!
Next articleশেষ সময়ে জাতীয় দলে সুমন রেজা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here