শোকের মাস আগষ্ট। আজ থেকে ৪৬ বছর আগে আজকের এইদিনে ঘাতকের গুলিতে প্রাণ দেন হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতিক জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। ঘাতকের নির্মমতায় রক্ষা পায় নি তাঁর পরিবারবর্গ। শোকাবহ এইদিনে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তাঁর পরিবর্গকে স্মরণ করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে) নানান কর্মসূচি আয়োজন করে।

সকাল ৯ টায় মতিঝিলের বাফুফে ভবনে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারবর্গের আত্মার মাগফিরাতের জন্যে পবিত্র কোরআন খতম করা হয়। বেলা দুইটার দিকে বাফুফে ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তাঁর পরিবারবর্গের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেক মোঃ মাছুম বিল্লাহ। পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)-র সভাপতি কাজী সালাউদ্দীন।


এছাড়া আরো উপস্থিত ছিলেন বাফুফে ও এএফসি সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাফুফের সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, বাফুফের সদস্য ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং বাংলাদেশ মহিলা ফুটবল দলের খেলোয়াড়গণ।

পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মোনাজাতের বাফুফের ব্যবস্থাপনায় গরীব ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়। এছাড়া আসরের নামাজের পর বাফুফে ভবন সংলগ্ন ঝিলপাড় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Previous articleমোহামেডান ও চট্টগ্রামের জয়ে জমে উঠেছে রানার্সআপের লড়াই!
Next articleকিংসের প্রতিপক্ষ হলো ব্যাঙ্গালুরু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here