নেপালের বিপক্ষে ম্যাচের হাঁটুর ইনজুরিতে পড়ায় দলের সাথে কাতারের বিপক্ষে ম্যাচের জন্য বিমানে উঠেন নি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের স্ট্রাইকার নাবিব নেওয়ায় জীবন। কিন্তু বর্তমানে তিনি সিদ্ধান্ত পাল্টেছেন। ভালো অনুভব করায় আগামীকাল কাতার গামী বিমানে উঠবেন এই খেলোয়াড়।

ইনজুরিতে পড়ার পর ফিজিও এক সপ্তাহ বিশ্রাম ও দুই সপ্তাহ রিহ্যাব দিয়েছিলো জীবনকে। কিন্তু বিশ্রামের পাশাপাশি ঔষুধ নেয়ায় দ্রুত সুস্থ হয়ে উঠছেন এই স্ট্রাইকার। তাই কাতারের বিপক্ষে ম্যাচ খেলার একটি সম্ভাবনা তৈরি হয়েছে। এই জন্যই কাতার গিয়ে দলের সাথে থেকে নিজেকে ম্যাচের জন্য প্রস্তুত করতে চান তিনি।

অফসাইডকে জীবন জানান, ‘আমি ঔষধ খাওয়ার পর এখন সুস্থ। কোন ব্যাথা নেই। টিম ম্যানেজমেন্টকে বিষয়টি জানিয়েছি। টিমের সাথে যোগ দিতে আগামিকাল সকাল ১০.৩০ এর কাতারগামী বিমানে উঠবো। ওখানে যাওয়ার পরে ফিজিও দেখবে আমাকে। যদি খেলার মত ফিট মনে করে আমাকে তাহলে ৪ তারিখে ম্যাচ খেলবো ইনশাআল্লাহ।’

ইনজুরি কাটিয়ে এতো দ্রুত সময়ে খেলার সম্ভাবনা কেমন এমন প্রশ্নের উত্তরে জীবন জানান, ‘খেলার সম্ভাবনা বলতে যদি ফিজিও ফিট না মনে করে তাহলে প্র্যাকটিস করবো দলের সাথে। সব কিছু ওখানে গেলেই ঠিক হবে খেলবো কি খেলবো না।’

আগামী ৪ ডিসেম্বর দোহায় বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ফিরতি ম্যাচে কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে স্থানীয় দুটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ২৫ ও ২৮ নভেম্বর।

Previous articleঅশালীন আচরণ সহ চার অভিযোগ কুমিল্লা ইউনাইটেডের বিরুদ্ধে
Next article‘ক্যারিয়ারকে অনেক উঁচু স্থানে পৌঁছানোর মাধ্যমে ইতি টানতে চাই’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here