বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর আজকের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। চট্টগ্রাম আবাহনীকে ১-০ গোলে পরাজিত করেছে অস্কার ব্রুজনের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে দুজন বিদেশী ফরোয়ার্ডকে বেঞ্চে রেখেই মাঠে নামে চট্টগ্রাম আবাহনী। অন্যদিকে সতর্ক বসুন্ধরা কিংস পূর্ণ শক্তির দল নিয়েই শুরুর একাদশ সাজায়। খেলার শুরু থেকে প্রাধান্য ছিলো কিংসের। ম্যাচের ৩০ মিনিটে রিমনের ক্রস থেকে ব্যাসেরার হেড প্রতিহত করেন চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক। তবে পরের মিনিটেই রাকিবের একটি শট দূরের পোস্ট দিয়ে চলে গেলে হতাশায় পুড়তে হয় বন্দর নগরীর দলটিকে। ম্যাচের ৩৮ মিনিটে ফার্নান্ডেজের জোড়ালো সাইডভলি পোস্টে লেগে ফিরলে বিরতির আগে লিড নেয়া হয়নি বসুন্ধরার।

বিরতি থেকে ফিরে কাক্ষিত সেই গোল পায় কিংস। ম্যাচের ৬২ মিনিটে ফার্নান্ডেজের কর্নার থেকে হেড করে গোল করেন মাহবুবুর রহমান সুফিল। ম্যাচের শেষ দিকে আরো একটি সুযোগ পান সুফিল, তবে পোস্টের উপর দিয়ে মেরে তা নষ্ট করেন তিনি। এতে ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

এই ম্যাচ শেষে পূর্ণ ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে বসুন্ধরা কিংস। অন্যদিকে ৭ পয়েন্ট নিয়ে সাত নম্বরে অবস্থান চট্টগ্রাম আবাহনীর।

Previous articleড্র হলো পুলিশ-রহমতগঞ্জ ম্যাচ
Next articleআবারও পয়েন্ট খোয়ালো মোহামেডান!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here