বাংলাদেশ সেনাবাহিনীর বাধা পার করে সেমিফাইনালের দিকে পা বাড়ালো বসুন্ধরা কিংস। ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী অস্কারের শিষ্যদের বেশ ধৈর্যের পরীক্ষা নিলেও জয় নিয়ে মাঠ ছেড়েছে তারা। ম্যাচে ২-১ গোলের জয় পায় বসুন্ধরা কিংস।

ম্যাচের ৯ মিনিটে গোলের সুযোগ পেয়েছিলো বর্তমান চ্যাম্পিয়নরা। মোরসালিনের কর্ণার কিক থেকে ববুরবেগ হেড করলেও গোল মিস হয়ে যায়। গোল পেতে বসুন্ধরা কিংসকে প্রথমার্ধের প্রায় শেষ পর্যন্ত অপেক্ষা করতে হয়। ম্যাচের ৩৮ মিনিটে মিগেল ডামাসেনার কর্ণার কিক ববুরবেগ হেডে গোল করলে ম্যাচে এগিয়ে যায় অস্কারের শিষ্যরা। এরপর প্রথমার্ধে আর কোনো গোল হয় নি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতা খুঁজে পায় বাংলাদেশ সেনাবাহিনী। ৬০ মিনিটের মাথায় বসুন্ধরা কিংসের গোলরক্ষক মেহেদী হাসান শ্রাবণের ভুল ক্লিয়ারেন্সে রঞ্জু শিকদারের কাটব্যাক থেকে গোলটি করেন শাহরিয়ার ইমন। ৭৬ মিনিটে ম্যাচে আবারো এগিয়ে যায় বসুন্ধরা কিংস। সাদউদ্দিনের পাস থেকে ঠান্ডা মাথায় বলকে জালে পাঠিয়ে দলকে আবারো লিড এনে দেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন গোমেজ।

পরবর্তী সময়ে বাংলাদেশ আর্মি কোনোরকম গোল শোধের সুযোগ পায় নি। আর তাতে করেই ২-১ গোলের জয়ে সেমিফাইনালে চলে যায় বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

Previous articleচ. আবাহনীকে হারিয়ে শেষ চারে মোহামেডান
Next articleফিফার কোটি টাকায় বাফুফে একাডেমি চ্যাম্পিয়নশিপ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here