অনুষ্ঠিত হয়েছে ‘বসুন্ধরা গ্রুপ দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ ২০২১-২২’ এর ড্রয়ের অনুষ্ঠান। আজ ৪ ই আগষ্ট বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ঢাকা মহানগরী ফুটবল ফুটবল লীগ কমিটির আওতাধীন ‘১ম বিভাগ ফুটবল লীগ কমিটি ২০২১-২২’ এবং ‘দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটি ২০২১-২২’ এর সমন্বয়ে আয়োজিত এক যৌথ সভায় এই ড্র অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি- ও ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান জনাব মোঃ ইমরুল হাসান।

সভায় আরো উপস্থিত ছিলেন বাফুফে কার্যনির্বাহী সদস্য ও ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির কো চেয়ারম্যান জনাব মোঃ ইলিয়াস হোসেন, বাফুফে কার্যনির্বাহী সদস্য ও পাইওনিয়ার ফুটবল লীগ কমিটির ডেপুটি চেয়ারম্যান জনাব মহিদুর রহমান মিরাজ, বাফুফের সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, মহানগরী ফুটবল লীগ কমিটির ডেপুটি চেয়ারম্যান ও দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান জনাব মোঃ মাজহারুল ইসলাম তুহিন, মহানগরী ফুটবল লীগ কমিটির সদস্য ও দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সাধারণ সম্পাদক জনাব জাকির হোসেন এবং ‘১ম বিভাগ ফুটবল লীগ কমিটি ২০২১-২২‘ ও ‘দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটি ২০২১-২২’ এর ক্লাব প্রতিনিধিগণ।

এবারে ‘বসুন্ধরা গ্রুপ দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ ২০২১-২২’ এ অংশগ্রহণ করছে ১৮ টি দল। অনুষ্ঠিত ড্র’তে ১৮ টি দলকে দুইটি গ্রুপে ভাগ করা হয়েছে। গ্রুপ ‘এ’-তে রয়েছে বিক্রমপুর কিংস, জাবিদ আহসান সোহেল ক্রীড়া চক্র, গৌরীপুর স্পোর্টিং ক্লাব, খিলগাঁও ফুটবল একাডেমী, আরামবাগ ফুটবল একাডেমী, লিটিল ফ্রেন্ডস ক্লাব, সিদ্দিকবাজার ঢাকা জুনিয়র স্পোর্টিং ক্লাব, বিজি প্রেস এস এন্ড আরসি এবং বি.কে.এস.পি। অন্যদিকে গ্রুপ ‘বি‘-এর দলগুলো হলো কদমতলা সংসদ, আলমগীর সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ, সিটি ক্লাব, টঙ্গী ক্রীড়া চক্র, পূর্বাচল পরিষদ, কল্লোল সংঘ, কিংষ্টার স্পোর্টিং ক্লাব, সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড যুবদল ও যাত্রাবাড়ী ক্রীড়া সংঘ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here