টানা দ্বিতীয়বারের মতো অপরাজিত থেকে নারী ফুটবল লিগের চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস। আগেই শিরোপা নিশ্চিত হওয়ায় কিংসের আজকে ছিলো শেষ ম্যাচ। উক্ত ম্যাচে নাসরিন স্পোর্টস একাডেমিকে ১৬-০ ব্যবধানে গোলের বন্যায় ভাসিয়ে পরাজিত করেছে সাবিন খাতুনরা।

খেলা শুরু থেকেই নিজেদের আধিপত্য দেখিয়েছে কিংস। গতবারের দেখায় নাসরিন একাডেমিকে ২০ গোলপ পরাজিত করেছিলো তারা, ফলে এই ম্যাচের এক পর্যায়ে মনে হচ্ছিলো তাও ছাড়িয়ে যাবে কিংস। দলের পক্ষে একাই ৬ গোল করেন অধিনায়ক সাবিনা। কৃষ্ণা করেছেন চারটি ও স্বপ্না করেছেন তিনটি গোল। এছাড়া সুমাইয়া, মারিয়া ও শামসুন্নাহার জুনিয়র একটি করে গোল করলে ১৬-০ গোলের বড় জয় পায় কিংস।

দিনের প্রথম ম্যাচে সদ্যপুস্কুরিনী যুব এসসি’কে ৫-০ গোলে পরাজিত করে জামালপুর কাঁচারিপাড়া একাদশ। জয়ী দলের পক্ষে লিপি আক্তার ও বিপাশা মালি দুটি করে গোল করেন। বাকি গোলটি আসে রত্নার পা থেকে।

অন্য এক ম্যাচে এফসি ব্রাহ্মণবাড়িয়াকে ৮-২ গোলে পরাজিত করেছে আতাউর রহমান ভুঁইয়া কলেজ এসসি। জয়ী দলের পক্ষে রিপা ও হালিমা জোড়া গোল করেন। মার্জিয়া, অনুচিং, আনিকা, নাসরিন করেছেন একটি করে গোল। ব্রাহ্মণবাড়িয়ার পক্ষে দুটি গোল করেন কাকলি ও ইলা মনি। লিগ রানার্সআপ হয়ে শেষ করেছে আতাউর রহমান ভুঁইয়া কলেজ এসসি, এফসি ব্রাহ্মণবাড়িয়া হয়েছে তৃতীয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here