বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ১৮ তম রাউন্ডের ম্যাচে জয় পেয়েছে উত্তর বারিধারা ক্লাব। রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে ২-১ গোলে পরাজিত করেছে তারা।

তুমুল বৃষ্টিতে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম খেলার অনুপযোগীই ছিলো। খেলা সঠিক সময়ে শুরু হলেও বৃষ্টির কারণে ম্যাচে ২০ মিনিট পরই খেলা স্থগিত করতে বাধ্য হয় ম্যাচ রেফারি। তবে পরবর্তীতে বৃষ্টি বন্ধ হলে কর্দমাক্ত মাঠেই পুনরায় খেলা শুরু হয়। যেখানে একটি সঠিক পাস দেয়াই যেখানে দুষ্কর, সেই মাঠেই প্রথম লিড নেয় রহমতগঞ্জ। ৩৫ মিনিটে পুরান ঢাকার দলটিকে এগিয়ে দেন ক্রিস রেমি। তবে ম্যাচের ৩৮ মিনিটেই সমতায় ফেরে বারিধারা। কর্নার থেকে বারিধারার খেলোয়াড়ের একটি হেড পোস্টে লেগে ফিরলেও জটলার মাঝে ফিরতি বল জালের ঠিকানায় পৌঁছে দেন ফজিলভ।

বিরতির পরও স্বাভাবিক খেলা খেলতে পারেনি কোন দলই। এদিক-সেদিক শুট নিয়ে বল নিজেদের বিপদজনক অঞ্চল থেকে বের করতেই ব্যস্ত ছিলো তারা। এর মধ্যেই নিজেদের বক্সে ফাউল করে বসেন রহমতগঞ্জ গোলরক্ষক রাসেল মাহমুদ লিটন। এতে পেনাল্টি পায় বারিধারা। ম্যাচ শেষের যোগ করা অতিরিক্ত সময়ে পেনাল্টি নিজের ও দলের পক্ষে দ্বিতীয় গোলটি করে জয় নিশ্চিত করেন ফজিলভ।

এ জয়ের ফলে ১৬ ম্যাচে বারিধারার পয়েন্ট ১৫। এক ম্যাচে বেশি খেলে রহমতগঞ্জের পয়েন্ট ১৪।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here