বিপিএলে নিজেদের শীর্ষস্থান আরো একটু পাকাপোক্ত করে নিলো বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। লীগের ষষ্ঠ রাউন্ডে তারা শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীকে ৩-০ গোলে পরাজিত করেছে।

ম্যাচের ৪ মিনিটের মাথায় বসুন্ধরা কিংসের হয়ে প্রথম গোলটি করেন ফরোয়ার্ড রাকিব হোসেন। মাঝমাঠের নিচ থেকে আশুরোর গাফুরোভের লম্বা পাসে চট্টগ্রাম আবাহনীর সোহেব মিয়া কাটিয়ে বক্সের সামনের আলতো করে টোকা দিয়ে গোলরক্ষক পাপ্পু হোসেনের হাতের নাগালের বাইরে দিয়ে বলকে জালে পাঠিয়ে দেন রাকিব।

১১ মিনিটের সময় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন গোমেজ গোল করে ব্যবধান বাড়ান। রবসন রবিনহোর বাড়ানো লং বল থেকে ডিফেন্ডার ইয়াসিন আরাফাত কাটব্যাক করলে এগিয়ে এসে ডানপায়ের এক ছোয়ায় গোল করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। প্রথমার্ধে আর কোনো গোল না হলেও ২-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বসুন্ধরা কিংস।

৭০ মিনিটে বসুন্ধরা কিংসের হয়ে ম্যাচের সর্বশেষ গোলটি করে ইয়াসিন আরাফাত। মাঠের ডানপ্রান্ত থেকে রাকিব হোসেনের ডানপায়ের কাটব্যাক থেকে সহজ গোল করে নতুন মৌসুমে নিজের গোলের খাতা খুলেন ইয়াসিন আরাফাত। এ জয়ের ফলে ৬ ম্যাচের ৬ টিতেই জয় নিয়ে সর্বোচ্চ ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। অন্যদিকে ৫ ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে তালিকার ১০ এ আছে চট্টগ্রাম আবাহনী।

রাউন্ডের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে ফর্টিস ফুটবল ক্লাব এবং মুক্তিযোদ্ধা সংসদ। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদের হয়ে গোল করেছেন মোহাম্মদ তাজ উদ্দিন এবং ফর্টিস ফুটবল ক্লাবের হয়ে গোল করেছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলো কুইপা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here