বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগের ২১ তম রাউন্ডের  খেলায় জয় পেয়েছে ওয়ান্ডারার্স । ঢাকা সিটি এফসি কে ২-১ গোলের  ব্যবধানে  হারিয়েছে তারা। ওয়ারী কে  ১-০ গোলে হারিয়েছে কাওরান বাজার  । ১-১ সমতায় শেষ হয়েছে ফরাশগঞ্জ – উত্তরা ম্যাচ।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের দ্বিতীয়   ম্যাচে  মুখোমুখি হয়েছিলো ওয়ান্ডারার্স ও ঢাকা সিটি এফসি।ম্যাচের ১০  মিনিটে মুস্তাকিমের গোলে লিড পায় ওয়ান্ডারার্স। ম্যাচের ৩১ মিনিটে ব্যবধান দ্বিগুন করে শাওন।২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা।

বিরতি থেকে ফিরে ৫৫ মিনিটে পিয়াসের গোলে   ব্যাবধান ২-১ করে তারা। ম্যাচের ৬১ মিনিটে ২ হলুদ কার্ডে লাল কার্ড দেখে মাঠ ছাড়ে ঢাকা সিটির বাপ্পি। আর গোল না হওয়াতে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়ান্ডারার্স।

এই জয়ের ফলে ২১  খেলায় ২৭ পয়েন্ট ওয়ান্ডারার্সের। সমান ম্যাচে ১৮ পয়েন্ট ঢাকা সিটির।

অপর দিকে দিনের শেষ ম্যাচে মুখোমুখি হয়ে ছিলো কাওরান বাজার ও ওয়ারী ক্লাব । ৭৪ মিনিটে ম্যাচের ১ মাত্র গোলটি করেন কাওরান বাজারের হাফিজ।

এ জয়ের  ফলে ২১ ম্যাচ শেষে কাওরানবাজারের পয়েন্ট ৪১। সমান ম্যাচে ওয়ারীর পয়েন্ট ২২।

দিনের ১ম ম্যাচে মুখোমুখি হয়েছিলো ফরাশগঞ্জ ও উত্তরা এফসি। ম্যাচের ৮৬ মিনিটে ফায়জুল্লাহর গোলে এগিয়ে যায় ফরাশগঞ্জ।কিন্তু এর এক মিনিট পরেই উত্তরাকে সমতায় ফেরায় সাকিব। ১-১ সমতায় শেষ হয় ম্যাচটি।

এ ড্রয়ের ফলে ২৫ ম্যাচ শেষে ফরাশগঞ্জের পয়েন্ট ৪৪। সমান ম্যাচে উত্তরার পয়েন্ট ২৫।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here