বসুন্ধরা গ্রুপ মহিলা ফুটবল লীগে শুভ সূচনা করেছে বসুন্ধরা কিংস নারী দল। লিগের উদ্বোধনী খেলায় উত্তরা ফুটবল ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে তারা।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলার শুরু থেকে জমজমাট লড়াইয়ের আশ্বাস পাওয়া যায়। জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে তৈরি বসুন্ধরা কিংস স্কোয়াডকে স্বাভাবিক খেলা খেলতে ভালোই কষ্ট করতে হচ্ছিলো। বার বার তাদের আক্রমন রুখে দিয়েছে উত্তরার ফুটবলাররা। মধ্যমাঠের নিয়ন্ত্রণ পুরোপুরি নিতে ব্যর্থ হয় মনিকা-মারিয়ারা।

ম্যাচের ডেডলক ভাঙ্গে প্রধমার্ধের শেষ মিনিটে। আনাই মোগিনীর করা ক্রসে বক্সে অপেক্ষমান সাবিনা খাতুন সাইড ভলিতে বল জালে জড়ান। এতে প্রথমার্ধে ১-০ লিড নিয়ে মাঠ ছাড়ে সৈয়দ গোলাম জিলানীর শিষ্যরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে খেলা কিছুটা গুছিয়ে নেয় কিংস। পায়ে পায়ে বল রেখে আক্রমন চালাতে থাকে সাবিনা-সানজিদা-কৃষ্ণারা। খেলার ৭৭ মিনিটে অধিনায়ক সাবিনা খাতুনের বাড়ানো থ্রু বলে বক্সে গিয়ে টো-টাচে বল জালের ঠিকানায় পৌঁছে দিয়ে ব্যবধান বাড়ান কৃষ্ণা রানী সরকার। এরপর আরো কয়েকদফা চেষ্টা করেও গোল সংখ্যা বাড়াতে পারেনি বসুন্ধরা কিংস। এতে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

দিনের অন্য ম্যাচে একই মাঠে মুখোমুখি হয়েছিলো আতাউর রহমান ভুইঁয়া কলেজ ক্লাব ও সিরাজ স্মৃতি সংসদ। ম্যাচে আতাউর রহমান ক্লাব ৪-০ গোলে সিরাজ স্মৃতি সংসদকে পরাজিত করে। দলের পক্ষে আকলিমা খাতুন ১৮ ও ২৯ মিনিটে দুটি, নওশান জাহান ৬৮ মিনিটে একটি ও রুপা ৮৮ মিনিটে একটি গোল করে।

Previous articleজয় পেয়েছে আবাহনী ও মুক্তিযোদ্ধা
Next articleমহিলা লিগে জয় পেয়েছে ব্রাহ্মণবাড়িয়া; ড্র কুমিল্লা-রেঞ্জার্স ম্যাচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here