স্বাধীনতা কাপ ২০২২-২৩’ এর তৃতীয় দিনে জয় পেয়েছে ঢাকা আবাহনী ও মুক্তিযোদ্ধা সংসদ। তৃতীয় দিনের প্রথম ম্যাচে মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে উত্তরা এফসির মুখোমুখি হয় ঢাকা আবাহনী। উক্ত ম্যাচে উত্তরা এফসিকে ২-০ গোলে পরাজিত করে ঢাকা আবাহনী।

ঢাকা আবাহনীর হয়ে প্রথম গোলটি করেন আবাহনীর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গেটারসন আলভেস। ম্যাচের ৩৪ মিনিটে রাইট উইং দিয়ে ফয়সাল ফাহিমের ক্রস থেকে ওভার হেড কিকে বলকে জালে পাঠান ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। ৪২ মিনিটে উত্তরা এফসির খেলোয়াড়ের আত্মঘাতী গোলে লিড দ্বিগুণ করে আবাহনী। আবাহনীর কোস্টারিয়ান খেলোয়াড় ড্যানিয়েল কলিন্ড্রেসের কর্ণার কিক থেকে রাফি হেড করলে বল উত্তরা এফসির খেলোয়াড় মোহাম্মদ রিফাতের মাথায় লেগে গোলে পরিণত হয়। এতে করে ২-০ তে শেষ হয় প্রথমার্ধের খেলা।

ম্যাচের দ্বিতীয়ার্ধেও একই ব্যবধান বজায় থাকলে ২-০ গোলে জয় পায় বর্তমান চ্যাম্পিয়নরা। দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ বিমানবাহিনীর মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ। ম্যাচে বিমানবাহিনীকে ৫-১ গোলে পরাজিত করে মুক্তিযোদ্ধা।

মুক্তিযোদ্ধার হয়ে দুইটি গোল করেন ফয়সাল। এছাড়া রাব্বী,সজীব ও তাজ উদ্দিন একটি করে গোল করেন। অন্যদিকে বাংলাদেশ বিমানবাহিনীর হয়ে একটি মাত্র গোল শোধ করেন সুমন।

Previous articleগোলের রেকর্ডে মৌসুম শুরু কিংসের!
Next articleজয় দিয়ে সূচনা কিংস প্রমিলাদের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here