বাংলাদেশ প্রিমিয়ার লীগের ২৬ তম রাউন্ডে জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী ও সাইফ স্পোর্টিং ক্লাব। চট্টগ্রাম আবাহনী জয় দিয়েই এবারের প্রিমিয়ার লীগ মৌসুমের ইতি টানে। চট্টগ্রাম আবাহনী তাদের প্রিমিয়ার লীগ যাত্রা শেষ করলেও যাত্রা শেষ হয়নি সাইফ স্পোর্টিংয়ের। এফসি কাপের জন্যে বসুন্ধরা কিংসের বিপক্ষে ম্যাচটি স্থগিত হওয়ায় সাইফ স্পোর্টিংয়ের হাতে রয়েছে আরো একটি ম্যাচ।

প্রিমিয়ার লীগের শেষ রাউন্ডে আবাহনীর মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ। ম্যাচে ১-০ গোলে জয় পায় বন্দরনগরী দল চট্টগ্রাম আবাহনী। আবাহনীর হয়ে একমাত্র গোলটি করেন চিনেদু ম্যাথিউ।

শেষ ম্যাচ জয়ে ২৪ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে মোহামেডানকে পিছনে পয়েন্ট টেবিলের পাঁচ উঠে আসলো চট্টগ্রাম আবাহনী। ২৪ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের দশেই রয়ে গেলো মুক্তিযোদ্ধা সংসদ।

অন্যদিকে আজকের দিনের শেষ ম্যাচে জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। ২৬ রাউন্ডের শেষ ম্যাচে তারা মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়নের। ম্যাচে সাইফ স্পোর্টিং ১-০ গোলের জয় পায়। ম্যাচে একমাত্র গোলটি করেন মোহাম্মদ মারাজ হোসেন।

এই জয়ে ২৩ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ছয় থেকে চার উঠে এসেছে সাইফ স্পোর্টিং ক্লাব। অন্যদিকে ২৪ ম্যাচে মাত্র ৭ পয়েন্ট নিয়ে টেবিলের তলানীতে থেকে লীগ শেষ করলো ব্রাদার্স ইউনিয়ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here