বসুন্ধরা গ্রুপ পাইওনিয়ার অ-১৫ ফুটবল লীগ’-এ আজকের দিনে বড় ব্যবধানে জয় পেয়েছে বরিশাল ফুটবল একাডেমি,আব্দুল হাদি লেন যুব সংঘ,জারা গ্রীণ ভয়েজ কিশোর বাংলা ক্লাব,পটুয়াখালী ফুটবল একাডেমি ও গাজিরচট ফুটবল একাডেমি। এছাড়াও জয় পেয়েছে বাংলাদেশ ফুটবল ডেভেলপমেন্ট ইন্সটিটিউট ও সিটি ক্লাব জুনিয়র।

পল্টনে আউটার স্টেডিয়ামে সাতরওজা নবীন সংঘ ৬-০ গোলে পরাজিত করে বরিশাল ফুটবল একাডেমি। বরিশাল ফুটবল একাডেমির হয়ে হ্যাট্রিক পূরণ করে স্বাধীন হোসেন এবং কাশিমং চাকমা ও হাসানুল্লাহ রাব্বি ১ টি করে গোল করে। আউটার স্টেডিয়ামের দ্বিতীয় ম্যাচে আব্দুল হাদী লেন যুব সংঘ ৮-১ গোলের ব্যবধানে আব্দুর রহমান ফুটবল একাডেমিকে পরাজিত করে। আব্দুল হাদী লেনের হয়ে রিদয়,ইয়াসিন আরাফাত,মোঃ রিদয় ২ টি করে এবং মেহেদী, রাজু ইসলাম ১ টি করে গোল করে। আব্দুর রহমান ফুটবল একাডেমির হয়ে একমাত্র গোলটি করে আলমাস আলী আরিফ।

আজকের দিনের সবচেয়ে বড় জয়টা পায় জারা গ্রীণ ভয়েজ কিশোর বাংলা ক্লাব।কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফাকামাল স্টেডিয়ামে গেন্ডারিয়া পাওয়ার সান ফুটবল একাডেমি ১৯-০ গোলে উড়িয়ে দেয় তারা। গ্রীণ ভয়েজের হয়ে আকাশ ইসলাম হ্যাট্রিকসহ ৪ গোল করে। মিনারুল ইসলাম ও মেহেদী হাসান হ্যাট্রিক, রিপন ইসলাম ২ গোল করে। এছাড়া নুরুননবী, মোঃ মুন্না, রবিউল ইসলাম, শাহরিয়ার সিফাত, জাকারিয়া আকবর, আহমেদ রোমান ও সামির চন্দ্র রায় ১ টি করে গোল করে।

ম্যাচ শেষে জারা গ্রীণ ভয়েজ কিশোর বাংলা ক্লাবের  পাঁচ জন খেলোয়াড়ের বয়স বেশি মনে হওয়ায় ম্যাচ কমিশনার তাদের কার্ড নিয়ে যায়।

কমলাপুর স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে পটুয়াখালী ফুটবল একাডেমি ৭-২ গোলে তারেক রহমান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে জয়লাভ করে। পটুয়াখালীর হয়ে শুভ,বায়েজিদ ও তানভীর ২টি করে এবং নাসিরুল ১টি গোল করে। তারেক রহমান স্পোর্টিং ক্লাবের হয়ে ২টি গোল করে মিনহাত ও আমিরুল।

অন্য ম্যাচগুলোতে বাংলাদেশ ফুটবল ডেভেলপমেন্ট ইন্সটিটিউট ২-০ গোলে গোলাপগঞ্জ ফুটবল একাডেমিকে, সিটি ক্লাব জুনিয়র ১-০ গোলে দারুস সালাম স্পোর্টিং ক্লাবকে, পল্লী বন্ধু ফুটবল একাডেমি ৪-০ গোলে টাঙ্গাইল জুনিয়র একাদশকে এবং গাজিরচট ফুটবল একাডেমি ৫-০ গোলে গাজীপুর একাদশকে পরাজিত করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here