“বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২-২৩” -এর চতুর্থ রাউন্ডের খেলা সম্পন্ন হয়েছে। শনিবার ময়মনসিংহে বাংলাদেশ পুলিশ এফসি এবং ঢাকা আবাহনী লিমিটেড ও মুন্সিগঞ্জে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি এবং এএফসি উত্তরার মধ্যকার ম্যাচ দিয়ে শেষ হয় বিপিএল ফুটবলের চতুর্থ রাউন্ড। তবে এই রাউন্ডেও নিজেদের বাজে পারফরম্যান্সে সমর্থকদের হতাশ করেছে ঐতিহ্যবাহী ঢাকা আবাহনী লিমিটেড।

আগের দুই রাউন্ডে কষ্টার্জিত জয় পেলেও, এবার পুলিশ এফসির বিপক্ষে গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছেড়েছে বাংলাদেশের ঘরোয়া ফুটবলের সফলতম ক্লাবটি। ময়মনসিংহে পুরো ম্যাচে বাংলাদেশ পুলিশ এফসির বিপক্ষে আবাহনীর এক হতশ্রী পারফরম্যান্সের দেখা মিলেছে। চেষ্টা করলেও, গোলের দেখা পায়নি মারিও লেমোসের শিষ্যরা। অপরদিকে পাল্টা আক্রমন শানিয়ে চেষ্টা করলেও পুলিশ এফসিও পায়নি গোলের দেখা। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় দুদলকে।

দিনের অপর ম্যাচে মুন্সীগঞ্জে নবাগত এএফসি উত্তরাকে ১-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে ৭৮তম মিনিটে রহমতগঞ্জের জয়সূচক গোলটি করেন কলম্বিয়ান মিডফিল্ডার জোয়াও রিভেলিনো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here