ফেডারেশন কাপের প্রথম ম্যাচেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে শেখ রাসেল ক্রীড়াচক্র। ফেডারেশন কাপে গ্রুপ ‘সি’-এ ম্যাচে  মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের মুখোমুখি হয় শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচে ১-০ গোলে জিতে শেখ রাসেল।

ম্যাচের গোলটি হয়েছে ম্যাচের দ্বিতীয়ার্ধে। ম্যাচের প্রথমার্ধে শেখ রাসেলকে গোল করাতে আটকে রেখেছিলো পুলিশ এফসি। দ্বিতীয়ার্ধেও একই ধারা বজায় রেখেছিলো পুলিশ। কিন্তু ম্যাচের ৭৭ মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড এম্ফোন উদোর ফ্রি কিক থেকে বদলী হিসেবে নামা ফরোয়ার্ড নিসাত জামান উচ্ছ্বাসের হেডে গোল করে শেখ রাসেল ক্রীড়া চক্রকে এগিয়ে দেন এবং শেষপর্যন্ত এই গোলের লিডে জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

এই জয়ের ফলে বসুন্ধরা কিংসের পর দ্বিতীয় দল হিসেবে কোয়ার্টার ফাইনালে যাওয়ার টিকেট কেটেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। এছাড়া শেখ রাসেলের জয়ের ফলে গ্রুপ ‘সি’-এর টেবিল টপার ঢাকা আবাহনীও নিশ্চিত করেছে কোয়ার্টার ফাইনালের টিকেট। অন্যদিকে দুই ম্যাচের মধ্যে দুইটিতে পরাজিত হয়ে কোয়ার্টার ফাইনালে যাত্রা এক প্রকার শেষ বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব।

Previous articleবিসিএলে গোপালগঞ্জের বড় জয়ের পাশাপাশি জয় পেয়েছে এলিট একাডেমী
Next articleবাফুফের চাওয়া পূরণে দ্রুত প্রস্তুতিতে নামতে চান ক্যাবরেরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here