আগামী ২৫ শে জুলাই ভারতের ভুবনেশ্বরের অনুষ্ঠিত হবে ‘সাফ অ-২০ চ্যাম্পিয়নশীপ ২০২২’। উক্ত টুর্ণামেন্টে অংশগ্রহণ করার লক্ষ্যে গতকাল ২২ শে জুলাই রাতে ভারতের উদ্দেশ্য যাত্রা করে। ভারতে পৌঁছে বিমানবন্দরের সকল আনুষ্ঠানিকতা শেষ করে হোটেলরুমে চলে যায় বাংলাদেশ অ-২০ ফুটবল দল।

আজ ভারতীয় স্থানীয় সময় সকাল ১১:০০ টা থেকে দুপুর ১২:১৫ মিনিট (বাংলাদেশ সময় সকাল ১১:৩০ টা থেকে দুপুর ১২:৪৫ টা) পর্যন্ত বাংলাদেশ অ-২০ ফুটবল দল তাদের কন্ডিশনিং,জিম ও পুল সেশন সম্পন্ন করেছে। পরবর্তীতে ভারতীয় স্থানীয় সময় বিকাল ৫ঃ০০ টা থেকে সন্ধ্যা ৬:৩০ টা (বাংলাদেশ সময় বিকাল৫:৩০ টা থেকে সন্ধ্যা ৭:০০ টা) পর্যন্ত ভুবনেশ্বরের ক্যাপিটাল প্র‍্যাক্টিস গ্রাউন্ডে অনুশীলন করবে বাংলাদেশ দল।

এই প্রসঙ্গে বাংলাদেশ অ-২০ ফুটবল দলের ম্যানেজার বিজন বড়ুয়া বলেন, ‘আমাদের সকল খেলোয়াড় ও দলের কর্মকর্তারা সবাই ভালো আছে। খেলোয়াড়েরা সকলেই ফুরফুরে মেজাজে আছে। আশা করছি শ্রীলঙ্কার সাথে যে আমাদের প্রথম ম্যাচ রয়েছে তাতে আমরা ভালো করবো। সকালে আমাদের খেলোয়াড়দের সুমিং ও জিম সেশন হয়েছে। বিকালে কোভিড টেস্ট হবে এবং এরপরই আমাদের মাঠের প্র‍্যাক্টিস সেশনে আমরা অংশগ্রহণ করবো।’

আগামীকাল ২৪ শে জুলাই তারিখে বাংলাদেশ অ-২০ জাতীয় ফুটবল দল ভারতীয় সময় সকাল ১১ঃ০০ থেকে ১২ঃ৩০ ঘটিকা পর্যন্ত strength & Conditioning, gym ও pool সেশনে অংশগ্রহণ করবে এবং বিকাল ০৩ঃ০০ থেকে ০৪ঃ৩০ ঘটিকা পর্যন্ত Capital Practice Ground এ অনুশীলন সম্পন্ন করবে। এছাড়া আগামী ২৫ শে জুলাই ভারতের ভুবনেশ্বরের কালিঙ্গা স্টেডিয়ামে শ্রীলঙ্কা অ-২০ ফুটবল দলের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আসরের মিশন শুরু করবে বাংলাদেশ অ-২০ ফুটবল দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here