বাফুফের ব্যবস্থাপনায় আয়োজিত ম্যাচসমূহে আরো ভালো রেফারিং নিশ্চিত করার লক্ষ্যে নতুন রেফারি নিয়োগের জন্য উদ্যোগ গ্রহণ করেছে বাফুফে। আজ ১৯ শে জানুয়ারি বাফুফে লীগ ম্যানেজমেন্ট কমিটির আওতাধীন ‘বিপিএল ২০২২-২৩’ সম্পর্কিত ওয়ার্কিং কমিটির উপ-কমিটির সভায় ও ‘বিসিএল ২০২২-২৩’ ওয়ার্কিং কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। দুইটি সভাতে সভাপতিত্ব করেন বাফুফে লীগ ম্যানেজমেন্ট কমিটির আহবায়ক মোঃ আতাউর রহমান ভূঁইয়া মানিক।

উক্ত সভা দুইটিতে ঘরোয়া লীগসমূহে রেফারীর সংখ্যা বৃদ্ধির ক্ষেত্রে সিদ্ধান্ত করা হয়। এই বিষয়ে বাফুফে রেফারীজ কমিটির কাছে সুপারিশ প্রেরণের জন্য সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া ‘বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২২-২৩’ এবং ‘বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ ২০২২-২৩’ এর প্রতিটি খেলায় আলাদাভাবে ম্যাচ কমিশনার ও রেফারি এ্যাসেসর নিয়োগের সম্ভাব্যতা যাচাইয়ের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তবে উল্লিখিত সিদ্ধান্তটি বাস্তবায়ন করার সাথে আর্থিক বিষয়টি জড়িত বিধায় বাফুফে সচিবালয় কর্তৃক যথাযথ ধাপ অনুসরণ করে এই বিষয় পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

অন্যদিকে সভায় কমিটির সিদ্ধান্তক্রমে ‘বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২২-২৩’ এবং ‘বসুন্ধরা গ্রুপ ফেডারেশন কাপ ২০২২-২৩’ এর ভেন্যুসমূহের পরিচর্যা কার্যক্রম আরো ভালোভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here