পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে বসুন্ধরা কিংস। ‘বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২২-২৩’ মৌসুমের তৃতীয় রাউন্ডে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে জয় পেয়েছে বসুন্ধরা কিংস।

বসুন্ধরা কিংস অ্যারেনাতে রহমতগঞ্জকে ২-০ গোলে পরাজিত করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। বসুন্ধরা কিংসের হয়ে প্রথম গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন গোমেজ। আরেক ব্রাজিলিয়ান মিগেল ফিগুইরার ক্রস থেকে হেড করে গোলটি করেন ডরিয়েল্টন গোমেজ।

ম্যাচের ৬০ মিনিটের মাথায় বসুন্ধরা কিংসের হয়ে দ্বিতীয় গোলটি করেন দলের অধিনায়ক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো। এবারেও গোলের পিছনের কারিগর মিগেল ফিগুইরা। এই ব্রাজিলিয়ান মিডফিল্ডারের পাস থেকে বল পেয়ে বক্সের ভেতরে রহমতগঞ্জের ডিফেন্ডার ও গোলরক্ষককে পরাস্ত করে বলকে জালে পাঠিয়ে দেন রবসন রবিনহো।

রেগুলেশন টাইমে আর কোনো গোল না হলে ২-০ তে জয় পায় বসুন্ধরা কিংস। এই জয়ে তিন ম্যাচের তিনটিতেই জয় পেয়ে ৯ পয়েন্ট নিয়ে লীগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানেই আছে বসুন্ধরা কিংস, অন্যদিকে তিন ম্যাচের একটি ড্র এবং দুইটি হারের ফলে মাত্র ১ পয়েন্ট পেয়ে টেবিলের নবম স্থানে আছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

Previous articleবিপিএলে প্রথম জয় ফর্টিসের; মোহামেডান-চ. আবাহনী ম্যাচে সমতা!
Next articleঅন্যায়ের প্রতিবাদস্বরূপ সালাউদ্দিনের পুরষ্কার প্রত্যাখ্যান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here