আজকের দিনের একমাত্র ম্যাচে শেষ মুহুর্তের নাটকীয় পেনাল্টি গোল করে সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ড্র করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। প্রিমিয়ার লীগের ১৯ তম রাউন্ডে মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে মুখোমুখি হয় সাইফ স্পোর্টিং ক্লাব এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচটি ২-২ গোলে ড্র করেছে দুইদল।

ম্যাচের ৩৭ মিনিটে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে লিড পাইয়ে দেয় সোহানুর রহমান। মোহাম্মদ শাকিল আহম্মেদের কর্ণার কিক থেকে এগিয়ে এসে ফাঁকা জায়গায় লাফিয়ে উঠে বলকে জালে পাঠিয়ে দেয় সোহান। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের গোলরক্ষক মোহাম্মদ মিতুল হোসেন বলের দিকে লাফিয়ে পড়েও বলকে গোল হওয়ার থেকে রুখতে পারে নি।

সাইফ স্পোর্টিং ক্লাবকে ম্যাচে ফিরতে অপেক্ষা করতে হয় ম্যাচের ৭৬ মিনিট পর্যন্ত। ৭৪ মিনিটের মাথায় জামাল ভূঁইয়ার কর্ণার কিক থেকে বল উড়ে এসে প্রতিপক্ষ দলের খেলোয়াড় শাহীন মিয়ার হাতে লাগলে রেফারি সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজায়। পেনাল্টি থেকে স্পট কিকে সাইফ স্পোর্টিং ক্লাবের রুয়ান্ডিয়ান ডিফেন্ডার এমেরি বাইসাঙ্গে গোল আদায় করে নেয়। দ্বিতীয়ার্ধের ইঞ্জুরি টাইমের একেবারে প্রথম মিনিটে আশুরোর গাফুরোভের গোলে এবার ম্যাচে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং ক্লাব। মাঠের ডানদিক থেকে ফয়সাল আহমেদ ফাহিমের জায়গা বের করে শেখ জামালের দুইজনের ভেতর দিয়ে বল দেয় আশুরোর গাফুরোভের কাছে। গাফুরোভ বলকে জামালের আরো একজনকে পরাস্ত বলকে জালের পাঠিয়ে দেন।

তবে সাইফ স্পোটিংয়ের গোলের আনন্দ বেশীক্ষণ স্থায়ী হয় নি। এগিয়ে যাওয়ার তিন মিনিটের ব্যবধানে বক্সের ভেতরে অনাকাঙ্ক্ষিতভাবে সাইফ স্পোর্টিংয়ের আবিদের হাতে বল লাগলে পেনাল্টি থেকে ম্যাচে ফেরার দারুণ এক সুযোগ পায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচের ফেরার এই দারুণ সুযোগকে হাতছাড়া করে নি শেখ জামাল ধানমন্ডি ক্লাবের উজবেক মিডফিল্ডার ভালিজোনভ ওতাবেক। এতে ২-২ গোলে ড্র দুইদলের খেলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here