সৌদি আরবে ফুটবল প্রশিক্ষণের সুযোগ পেতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের পাশাপাশি বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল এবং বয়সভিত্তিক বাংলাদেশ ফুটবল দলসমূহও এই সুযোগ পেতে যাচ্ছে। আজ ১৮ ই ডিসেম্বর কাতারের দোহায় ‘সৌদি হাউজ‘ এ বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবং সৌদি এরাবিয়ান ফুটবল ফেডারেশন (এসএএফএফ)-এর মধ্যে ফুটবল উন্নয়নে দ্বিপাক্ষিক বিষয়ে উক্ত সমঝোতা স্মারক সাক্ষর করা হয়। এছাড়া সমঝোতা স্মারক অনুযায়ী প্রীতি ম্যাচে অংশগ্রহণের সুযোগসহ ফুটবল উন্নয়নে বিভিন্ন তথ্য ও টেকনিক্যাল বিষয়ে বিভিন্ন সুযোগ-সুবিধা পাবে।

সমঝোতা স্মারকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষ হতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন ও সৌদি এরাবিয়ান ফুটবল ফেডারেশন পক্ষ হতে ফেডারেশন সভাপতি ইয়াসের আল মিজেয়াল সাক্ষর করেন।

উক্ত অনুষ্ঠানে বাফুফে এবং এসএএফএফের সম্মানিত সভাপতিদ্বয়ের পাশাপাশি বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, ফিফা ও এএফসি কাউন্সিল মেম্বার, বাফুফে কার্যনির্বাহী কমিটির সদস্য এবং কমিটি ফর ওমেন্স ফুটবলের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাফুফের সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, এসএএফএফফের সাধারণ সম্পাদক ইব্রাহিম এস. আলকাসিম উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here