এএফসি কাপ ২০২০ এর ম্যাচের জন্য করোনার মধ্য অনুশীলনে ফিরে বসুন্ধরা কিংস। প্রথমে দেশের খেলোয়াড়দের নিয়ে অনুশীলন শুরু করলেও পরবর্তীতে যোগ দেন দুই ব্রাজিলিয়ান ফার্নান্ডেজ ও রিবনহো এবং সাথ আসেন আর্জেন্টাইন বার্কোস।

এর মধ্যে এএফসি কাপ বাতিল হলেও অনুশীলন চালিয়ে যায় বসুন্ধরা কিংস। আসন্ন মৌসুমকে লক্ষ্য সাজিয়ে বিদেশীদের সাথে দেশীয় খেলোয়াড়দের সমন্বয় গড়ে তুলতে কোচ অস্কার ব্রুজনের নেতৃত্বে প্রতিদিন অনুশীলন করে যাচ্ছিলো তারা। তবে একটানা অনুশীলন থেকে খেলোয়াড়দের কিছুটা স্বস্তি দিতে আজ থেকে ছুটি দেয়া হবে তাদের। আজ অনুশীলন শেষে দেশের অনেক খেলোয়াড়ই বাড়ি ফিরবেন। বিদেশীদের পাশাপাশি কিছু দেশীয় খেলোয়াড় হয়তো ক্লাবেই বিশ্রাম নিয়ে সময়টা কাটাবেন। আবার আগামী মাসে প্রথমে শুরু হবে অনুশীলন। তখন দলের সাথে যোগ দিবে অন্য আরেক বিদেশী ইরানী ফুটবলার খালেদ সাফিই।

অনুশীলন নিয়ে বসুন্ধরা কিংস ও বাংলাদেশ জাতীয় দলের ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরা অফসাইডকে জানান, ‘অনুশীলনের ফলে আমরা আবার খেলার মতো ফিটনেসে ফিরতে পেরেছি। মৌসুমের শুরুতে আমরা অন্যদের চেয়ে এই কারণে এগিয়ে থাকতে পারবো বলে বিশ্বাস করি। ধন্যবাদ ক্লাব কর্তৃপক্ষকে, এই মহামারীর পরিস্থিতেও সবদিক সামলে খেলোয়াড়দের অনুশীলনে ফিরিয়ে আনায়।’

Previous articleচুক্তির অর্থ নিয়ে খেলোয়াড়দের সাথে সভাপতির আলোচনা!
Next articleদল-বদল শুরু নভেম্বরে; সম্ভাব্য ছয় ভেন্যুতে প্রিমিয়ার লীগ ফুটবল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here