এএফসি কাপকে ঘিরে একের পর এক বিদেশী খেলোয়াড় চুক্তিবদ্ধ করিয়ে আলোচনার শীর্ষে বসুন্ধরা কিংস। কিন্তু সেই স্রোতের বিপরীতে একটি উল্টো স্রোত দেখা দিয়েছে। বসুন্ধরা কিংসের গোল করার মূল কারিগর আর্জেন্টাই হার্নান বার্কোসের ইতালিয়ান একটি ক্লাবে যোগ দেয়ার জোর গুঞ্জন শোনা যাচ্ছে।

ইতালিয়ান একটি ওয়েবসাইটের মতে ইতালির চতুর্থ ডিভিশনের ক্লাব এফসি মেসিনা নামক ক্লাবের সাথে যোগাযোগ করছে হার্নান বার্কোস। তাদের মতে খুব দ্রুতই একটি সিদ্ধান্ত আসতে পারে। কিন্তু আপাতত বিষয়টি আটকে আছে এএফসি কাপের খেলা শুরু হওয়ার উপর। এএফসি কাপের নক আউট স্টেজের ড্র স্থগিত হওয়ায় ধারণা করা হচ্ছে গ্রুপ পর্বের খেলা গুলোও স্থগিত হবে। যদি তাই হয় তবে জোর সম্ভাবনা রয়েছে বার্কোসের কিংসের ডেরা ছেড়ে ইতালি যাওয়ার এমনটাই দাবি করেছে ওয়েবসাইটটি। যদি গুঞ্জনটি সত্য হয় তবে বড় একটি ধাক্কা খেতে পারে বাংলাদেশের লীগ চ্যাম্পিয়নরা আর মাত্র এক ম্যাচেই বাংলাদেশ অধ্যায় শেষ করবে ‘এল পিরাটা’।

বসুন্ধরা কিংস রয়েছে এএফসি কাপের ‘ই’ গ্রুপে, যার এখনও বাকি ১০ ম্যাচ । ম্যাচগুলো হবে পাঁচদিনে। ২৩, ২৬ , ২৯ অক্টোবর এবং ১ ও ৪ নভেম্বর। বসুন্ধরা কিংসের বাকি ম্যাচগুলো হবে ২৩ অক্টোবর মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে, ২৬ অক্টোবর চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে, ২৯ অক্টোবর চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে, ১ নভেম্বর টিসি স্পোর্টসের বিরুদ্ধে এবং ৪ নভেম্বর মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে।

Previous articleআজ আবারও ক্লাবগুলোর সাথে বাফুফে’র বৈঠক
Next articleআগামী মৌসুমও সাদা-কালো শিবিরে ডিয়াবাতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here