ইনজুরির খাতায় যোগ হলো আরো এক নাম। ক্যাম্প ছাড়লেন ফরোয়ার্ড সাদ উদ্দিন। দলের সাথে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে যাওয়া হচ্ছে না ভারতের বিপক্ষে বাছাইপর্বে প্রথম ম্যাচে গোল করা এই খেলোয়াড়ের।

ফিফা বিশ্বকাপ ২০২২ ও এএফসি এশিয়ান কাপ ২০২৩ এর প্রিলিমিনারি জয়েন্ট কোয়ালিফায়ার রাউন্ড -২ এর নিজেদের শেষ তিন ম্যাচকে সামনে রেখে ৩৩ সদস্যে দল ঘোষণা করেন কোচ জেমি ডে। কিন্তু নেপালে তিন জাতি ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়ে ইনজুরিতে পড়া বিশ্বনাথ ঘোষ দলের সাথে যোগ দেননি। এরপর বাংলাদেশ প্রিমিয়ার লিগ চলাকালী সময়েই ক্লাফ মাসেলের টিস্যু ছিড়ে যাওয়া গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা অনুশীলনের দ্বিতীয়দিন নিজেকে দল থেকে সরিয়ে নেন। তিনি পুরোপুরি ফিট হয়ে তবেই দলে ফিরতে চান। বর্তমানে ইনজুরির তালিকায় নতুন সংযুক্তি সাদ উদ্দিন।

ক্যাম্প ছাড়ার বিষয়টি নিশ্চিত করে সাদ উদ্দিন তার ভেরিফাইড ফেসবুক পেজে লিখেন-

ইনজুরি নিয়ে জাতীয় দলের ক্যাম্প ছাড়তে বাধ্য হলাম যা শুরুরদিকে তেমন একটা অসুবিধার মনে হচ্ছিলো না। ডাক্তাররা পরামর্শ দিয়েছেন এটি নিয়ে আর চালিয়ে না যেতে। বিশ্বকাপ বাছাইয়ের জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম, কিন্তু কিন্তু ভাগ্য সেটা হতে দিল না।। দুঃক্ষিত বন্ধুরা। আমার জন্য দোয়া করবেন যাতে আমি আরো শক্তিশালী হয়ে ফিরে আসতে পারি।’ (অনুবাদিত)

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে আফগানিস্তান, ভারত ও ওমানের বিপক্ষে বাংলাদেশের বাকি তিনটি ম্যাচ জুনে কাতারে অনুষ্ঠিত হবে। ৩ জুন বাংলাদেশের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে, ৭ জুন ভারতের বিপক্ষে এবং ১৫ জুন ওমানের বিপক্ষে।

Previous articleগরমে স্থগিত নারী লীগের খেলা!
Next articleবিশ্বকাপ বাছাইপর্বের জন্য চূড়ান্ত দল ঘোষণা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here