আগামী মাসে কাতারে অনুষ্ঠিতব্য ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ রাউন্ড – ২ ও এএফসি এশিয়ান কাপ চায়না ২০২৩ বাছাই এর  বাকি থাকা তিন ম্যাচের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। যেখানে জায়গা পেয়েছে ২৫ ফুটবলার।

গত ৮ই মে ঘোষণা করা হয় ৩৩ সদস্যের প্রাথমিক দল। যেখানে জায়গা পেয়েছিল সিনিয়র ২৮ ফুটবলার এবং স্ট্যান্ড বাই হিসেবে অনূর্ধ্ব-২৩ দলের আরো ৫ ফুটবলার।

প্রাথমিক দলে জায়গা পাওয়ায় শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের ডিফেন্ডার রেজাউল করিম নেই চুড়ান্ত দলে। পাসপোর্ট জটিলতায় যাচ্ছেন না তিনি। স্কোয়াডে নাম রয়েছে করোনা আক্রান্ত মোহাম্মদ ইব্রাহিমের। ২৮শে মের মধ্যে যদি করোনা নেগেটিভ হন তবেই দলের সাথে যোগ দিবেন এই ফুটবলার। এর আগে ইঞ্জুরির কারনে দল থেকে ছিটকে গেছেন আশরাফুল রানা, সাদ উদ্দিন ও বিশ্বনাথ ঘোষ।
আগামীকাল (সোমবার) সকাল ১১ টায় প্রস্তুতি ম্যাচ খেলার জন্য  সৌদি আরবের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল। সেখানে স্থানিয় দলের সাথে ২৬ থেকে ২৯ তারিখের ভেতর একটি বা দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। সেখান থেকে ৩০ মে কাতারে যাবে বাংলাদেশ।

চূড়ান্ত স্কোয়াডঃ

গোলকিপারঃ শহীদুল আলম সোহেল,আনিসুর রহমান জিকো, রাসেল মাহমুদ লিটন।

ডিফেন্ডারঃ তপু বর্মন, রহমত মিয়া,রিয়াদুল ইসলাম রাফি,ইয়াসিন আরাফাত,মেহেদি হাসান, মোঃ ইমন,রিমন হোসাইন,হাবিবুর রহমান সোহাগ,তারিক কাজী।

মিডফিল্ডারঃ জামাল ভূঁইয়া, মাশুক মিয়া জনি, সোহেল রানা, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন, মোঃ আব্দুল্লাহ, বিপলু আহমেদ, মতিন মিয়া, মোঃ মেহেদি হাসান রয়েল।

ফরোয়ার্ডঃ মাহবুবুর রহমান সুফিল, সুমন রেজা, মোহাম্মদ জুয়েল, মোঃ ইব্রাহীম।

Previous articleইনজুরিতে এবার বাদ পড়লেন সাদ উদ্দিন!
Next articleপেছানো হচ্ছে জাতীয় দলের সৌদি আরব যাত্রা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here