বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায়  ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে একাডেমি কাপ ২০২১ এর তৃতীয় দিনের খেলায় বড় জয় পেয়েছে ব্রাহ্মণবাড়িয়ার সানরাইজার্স ফুটবল একাডেমী ও
কুড়িগ্রামের ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমী।

আজ দিনের প্রথম ম্যাচে ব্রাহ্মণবাড়িয়ার সানরাইজার্স ফুটবল একাডেমী ৪-০ গোলে পিরোজপুরের মোহামেডান ফুটবল একাডেমীকে হারায়। ম্যাচের ২৪ মিনিটে মিরাজ, ৪২ ও ৪৫ মিনিটে মাসুদ রানা দুই গোল করে প্রথমার্ধে ৩-০ গোলে দলকে এগিয়ে দেয়। পরবর্তীতে ৫৯ মিনিটে হেড থেকে গোল করে দলকে এগিয়ে দেন আবু সায়েম সরকার। এতে ৪-০ গোলে হার নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান ফুটবল একাডেমী। সেরা খেলোয়াড় নির্বাচিত হন সানরাইজার্স ফুটবল একাডেমীর মাসুদ রানা।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল রহিমনগর ফুটবল একাডেমী বনাম ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমী। এ ম্যাচে রহিমনগরকে ৩-০ গোলে হারায় ফুলবাড়ী ফুটবল ফাইটার্স। সাজেদুল ইসলাম জাহিদ ২ গোল ও অধিনায়ক ফরিদুল ইসলাম ১ গোল করে দলের জয়ে অবদান রাখেন। সেরা খেলোয়াড় ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমীর সাজেদু ইসলাম জাহিদ।

সারাদেশ হতে অংশগ্রহনকারী ১২টি ফুটবল একাডেমী দল নিয়ে আজ ২৪ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে ১০ দিন ব্যাপী এ টুর্নামেন্ট। গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

Previous articleএকাডেমি কাপে জয় পেয়েছে ময়মনসিংহ ও সুনামগঞ্জ
Next articleস্বাধীনতা কাপের উদ্বোধন করবেন দিপু মনি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here