অবশেষে শুরু হতে যাচ্ছে মহিলা লীগ, বসুন্ধরা কিংস এবার দল না করলেও লীগের মূল স্পন্সর এবিজি বসুন্ধরা। বসুন্ধরা কিংস লীগে অংশ না নেওয়ায় কমেছে অংশগ্রহণকারী দলের সংখ্যা। সর্বমোট নয় দলের অংশগ্রহণে শুরু হবে মহিলা ফুটবল লীগ। লীগের সবগুলো ম্যাচই কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিহাপী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আগামী ২৫ শে এপ্রিল থেকে লীগ মাঠে গড়াবে। উদ্বোধনী দিনে শুধুমাত্র একটি ম্যাচ আয়োজিত হবে। উদ্বোধনী সেই ম্যাচে আতাউর রহমান ভূঁইয়া সিএসসি’র বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ আর্মি স্পোর্টিং ক্লাব। প্রথম দিনে একটি ম্যাচ মাঠে গড়ালেও প্রথম রাউন্ডের দ্বিতীয় দিনে দুইটি ম্যাচ রয়েছে। ওইদিন প্রথম ম্যাচে ঢাকা রেঞ্জার্স ফুটবল ক্লাবের মুখোমুখি হবে উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড এবং দ্বিতীয় ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে লড়বে সিরাজ স্মৃতি সংসদ। দুইটি ম্যাচেই কমলাপুরেই অনুষ্ঠিত হবে।

প্রথম রাউন্ডের শেষ দিনেও মাঠে গড়াবে মাত্র একটি ম্যাচ। জামালপুর কাচারিপাড়া একাদশ এবং সদ্যপুষ্করণী জেএসসির সেই ম্যাচ দিয়ে শেষ হবে প্রথম রাউন্ডের খেলা। তবে প্রথম রাউন্ডে লীগের সবচেয়ে শক্তিশালী দল নাসরিন স্পোর্টস একাডেমির কোনো খেলা নেই।

বসুন্ধরা কিংস লীগে অংশ না নেওয়ায়, কিংসের প্রায় সকল নারী খেলোয়াড়ই নাসরিন স্পোর্টস একাডেমির দলে যোগ দিয়েছে। তাই নামেভারে লীগের অন্য সকল দল থেকে যোজন যোজন এগিয়ে আছে দলটি। তারা লীগের দ্বিতীয় রাউন্ডে সদ্যপুষ্করণীর বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের লীগ জয়ের মিশন শুরু করবে।

Previous articleবাফুফে’র চুক্তিতে নতুন ছয় নারী ফুটবলার!
Next articleমাঠে গড়াচ্ছে জেএফএ অ-১৪ নারী ফুটবলের আঞ্চলিক পর্ব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here