নেপালের বিপক্ষে সিরিজ শেষ না হতেই আগামীকাল কাতারের উদ্দেশ্য দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচটির জন্য ২৭ জন ফুটবলারকে দলে নিয়েছেন বাংলাদেশ কোচ জেমি ডে।

করোনা ভাইরাসের কারনে স্থগিত ছিলো বাছাইপর্বের ম্যাচগুলো। কাতার ও বাংলাদেশ একমত হওয়ায় অনুমতি দিয়েছে ফিফা ও এএফসি। আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ম্যাচটি।

নেপালের ম্যাচের জন্য ৩৬ সদস্যের দলে ডাক পাওয়া খেলোয়াড়দের মধ্য থেকে মাসুক মিয়া জনি ও মতিন মিয়া ইনজুরির কারনে দলে যোগ দেননি। ক্যাম্পে যোগ দেয়ার পর ইনজুরিতে বাদ পড়েছেন ফিনল্যান্ড প্রবাসী তারিক কাজী ও গোলরক্ষক শহীদুল আলম। এছাড়া দল ছোট করতে বাদ দেয়া হয়েছে নাজমুল ইসলাম রাসেল, আরিফুর রহমান, ফয়সাল আহমেদ ফাহিম ও মো. আবদুল্লাহকে।

২৭ জন ফুটবলারের পাশাপাশি ১০ জন কোচিং স্টাফ ও অফিসিয়ালসহ মোট ৩৭ জন কাতারগামী বিমানে উঠবেন কাল। করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে সকলেরই।

বাংলাদেশ দল

গোলরক্ষক: আশরাফুল ইসলাম রানা, আনিসুর রহমান জিকু ও পাপ্পু হোসেন।

ডিফেন্ডার: ইয়াসিন আরাফাত, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, তপু বর্মন, সুশান্ত ত্রিপুরা, রায়হান হাসান, রহমত মিয়া ও মনজুরুর রহমান মানিক।

মিডফিল্ডার: জামাল ভূঁইয়া, মোহাম্মদ ইব্রাহিম, আতিকুর রহমান ফাহাদ, রবিউল হাসান, বিপলু আহমেদ, সোহেল রানা, মামুনুল ইসলাম, মানিক হোসেন মোল্লা, রিয়াদুল হাসান, রাকিব হোসেন।

ফরোয়ার্ড: মাহবুবুর রহমান সুফিল, তৌহিদুল আলম সবুজ, নাবিব নেওয়াজ জীবন, সাদ উদ্দিন, সুমন রেজা ও ম্যাথিউজ বাবলু।

Previous articleর‌্যাংকিংয়ে পাঁচ ধাপ উন্নিতর পথে বাংলাদেশ!
Next articleকরোনা আক্রান্ত মনজুরুর মানিক!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here