সাফ চ্যাম্পিয়নশিপ কে লক্ষ্য রেখে টানা তৃতীয় দিনের মতো অনুশীলন সেরে নিয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।।বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কোচ অস্কার ব্রুজনের অধীনে দীর্ঘ সময় ঘাম ঝড়ান জামাল-তপুরা। নিয়মিত অনুশীলনের দেখভাল করছেন বাফুফে কর্তারা। গতকাল যেমন খোদ বাফুফে সভাপতি এসেছিলেন মাঠে, আজ তিনি না আসলেও এসেছিলেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ এবং ন্যাশনাল ডিনস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ। জাতীয় দলের অনুশীলন দেখে সাফে ভালো করার ব্যাপারে আশাবাদী তিনি।

অস্কার ব্রুজনের ট্যাকটিকস সম্পর্কে কাজী নাবিল বলেন, “আমরা তার খেলার ধরন দেখে বুঝতে পারছি আগের চাইতে কিছুটা পরিবর্তন আনার চেষ্টা করেছেন। আশা করছি খেলোয়াড়রা তার খেলার ধরনের সাথে দ্রুত মানিয়ে নিতে পারবে।”

জেমি ডে এবং নতুন কোচ নিয়োগ ইস্যুতে প্রশ্ন করা হলে কোন মন্তব্য করতে চাননি কাজী নাবিল। ” সামনে আমাদের সাফ রয়েছে। আপাতত সেখানেই ফোকাস করছি। বাকি সিদ্ধান্ত সাফের শেষে নেওয়া হবে।”

এলিটা কিংসলের ছাড়পত্র পাওয়ার ব্যাপারে আশাবাদী কাজী নাবিল। আগামী সোমবারের মধ্যেই এলিটা কিংসলের ছাড়পত্র হতে পাওয়ার ব্যাপারে আশাবাদী বাফুফের ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান।

Previous articleএশিয়ান কাপ বাছাইয়ের জন্য বাংলাদেশ যুব দল ঘোষণা
Next articleবিএফএসএফ একাডেমী কাপের গ্রুপিং চূড়ান্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here