চট্টগ্রাম আবাহনীকে বিধ্বস্ত করে দিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংস। নিজেদের ঘরের মাঠ বসুন্ধরা কিংস অ্যারেনাতে চট্টগ্রাম আবাহনীকে ৪-১ গোলে পরাজিত করেছে তারা।

ম্যাচের দ্বিতীয় মিনিটে ডরিয়েল্টনের গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। তবে ম্যাচে ব্যবধান বেশীক্ষণ টিকে থাকে নি। ১০ মিনিটের মাথায় চট্টগ্রাম আবাহনীর নাইজেরিয়ান ফুটবলার আবু আজিজের গোলের ম্যাচে সমতা ফিরে আসে। ২৯ মিনিটে রাকিব হোসেন একটি এবং ৪০ মিনিটে ডরিয়েল্টন তার দ্বিতীয় গোল করলে ৩-১ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে অস্কার ব্রুজনের শিষ্যরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আরো একটি গোল করে বসুন্ধরা কিংস। ৮৭ তম মিনিটে পেনাল্টি থেকে গোলটি করেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো। ফলে ম্যাচটি ৪-১ গোলের ব্যবধানে গিয়ে শেষ হয়। বসুন্ধরা কিংস ভালো করলেও নতুন মৌসুমে ঘুরে দাঁড়ানোর বদলে বারবার যেনো আরো পিছিয়ে যাচ্ছে তাদের প্রতিদ্বন্দ্বী ক্লাব ঢাকা আবাহনী লিমিটেড। প্রথম ম্যাচে ড্র দিয়ে শুরু করলেও, দ্বিতীয় একেবারে হেরেই বসে আছে আকাশী-নীলরা। প্রতিপক্ষ ফর্টিস ফুটবল ক্লাবে কাছে ১-০ গোলে পরাজিত হয় তারা। ফর্টিসের হয়ে একমাত্র গোলটি করেন ভালেরি হার্যেসে।

আরেক ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ পুলিশ এফসি এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচটিতে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবকে ১-০ তে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

Previous articleকোন পথে হাঁটছে মুক্তিযোদ্ধা সংসদ?
Next articleপার্বত্য চট্টগ্রামের নারী ফুটবলাদের জন্য প্রকল্প নিচ্ছে বাফুফে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here