আবারো ব্যর্থ হলো ঢাকা আবাহনী। জয় পেতে ব্যর্থ, জয়ের আনন্দ দিয়ে প্রতিশোধের আগুনকে নেভাতে পারলো না। পুনরায় পরাজয়ের গ্লানি মাথা চাপাতে হলো। বাংলার এল ক্লাসিকোতে টানার চারবারের লীগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের সাথে পেরে উঠলো না ধানমন্ডির বাবুরা।

লীগের ২১ তম রাউন্ডে বসুন্ধরা কিংসের হোম গ্রাউন্ড কিংস অ্যারেনাতে কিংসের মুখোমুখি হয় ঢাকা আবাহনী। প্রথমবারের ফ্লাডলাইটের আলোয়ে আয়োজিত সে এল ক্লাসিকোতে ১-০ গোলে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। বসুন্ধরা কিংসের হয়ে একমাত্র গোলটি করেছেন ডরিয়েল্টন গোমেজ।

ম্যাচের একমাত্র গোলটি আসে ম্যাচের প্রথমার্ধে। ম্যাচের ২১ মিনিটে গোলটি করেন ডরিয়েল্টন গোমেজ। ২১ মিনিটের প্রথমভাগে সেট পিস থেকে ফ্রি কিক শট করেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ফিগুইরা, কিন্তু ডান দিকে ডাইভ করে সে গোল ঠেকিয়ে দেন আবাহনীর গোলরক্ষক শহিদুল আলম সোহেল। তবে ফিরতি বলে বল পেয়ে পুনরায় শট করেন ডরিয়েল্টন গোমেজ, সেবার বলকে ঠেকিয়ে পারেন নি শহিদুল আলম সোহেল। গোলরক্ষককে কোনো সুযোগ না দিয়ে বল জড়িয়ে যায় জালে।

ম্যাচের ৮৭ মিনিটে গোল ব্যবধান বাড়ানোর সুযোগ আসে বসুন্ধরা কিংসের কাছে। রবসন রবিনহোর থ্রু পাস থেকে বল নিয়ে আবাহনীর ডিফেন্ডার বাবলু এবং ইউসেফকে বোকা বানিয়ে অন টার্গেট শট করে ডরিয়েল্টন, কিন্তু বল গোলবারের কাছ ঘেষে বল পার্শ্বরেখা অতিক্রম করলে সে যাত্রায় বেঁচে যায় আবাহনী লিমিটেড।

আবাহনীর কাছেও গোল শোধের সুযোগ আসে। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে মাঠের ডানপ্রান্ত থেকে রাহিম উদ্দিন বাঁকানো ক্রস করলে বক্সের ভেতরে ফাঁকায় থাকা এলিটা কিংসলের কাছে গোল করার একটি সুর্বণ সুযোগ চলে। এলিটা কিংসলে বলের নাগাল পেয়ে পায়ের টোকা দিলেও বল বারপোস্টের উপর দিয়ে চলে যায়।

এই এক গোলকে পুঁজি বানিয়ে লড়াই চালিয়ে যাচ্ছিলো বসুন্ধরা কিংস। অন্যদিকে গোল শোধের চেষ্টা চালায় আবাহনী। ম্যাচের শেষ সময়ে চেষ্টায় সফলও হয়েছিলো আবাহনী,তবে অফসাইডের মারপ্যাঁচে পড়ে সফলতাকে গ্রহণ করতে পারে নি। ফলে ১-০ গোলের জয় পায় বসুন্ধরা কিংস।

Previous articleবাংলার ক্লাসিকোতে আজ কিংস-আবাহনীর দ্বৈরত!
Next articleবাফুফের টেকনিক্যাল ডিরেক্টরের দায়িত্ব ছাড়লেন পল স্মলি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here