বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)এর ১৫ তম রাউন্ডে জয় পেয়েছে লীগ লিডার বসুন্ধরা কিংস। টুর্ণামেন্টের ফিরতি লেগে নিজেদের মাঠ বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৪-০ গোলে পরাজিত করে বসুন্ধরা কিংস।

 

বসুন্ধরা কিংসের হয়ে গোলের শুরুটা করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ফিগুইরা। ম্যাচের ৪২ মিনিটে বক্সের ভেতরে বিশ্বনাথ ঘোষের কাটব্যাক থেকে বল ক্লিয়ার ব্যর্থ হয় মুক্তিযোদ্ধার দুই ডিফেন্ডার এবং সেই ভুলেরই সুযোগ নিয়ে গোলরক্ষক মেহেদী হাসান শ্রাবণের দেয়াল ভেদ করে গোল করেন মিগেল ফিগুইরা।

প্রথমার্ধের খেলা ১-০ তে শেষ হয়। ম্যাচের দ্বিতীয়ার্ধে ৫২ মিনিটে লিড দ্বিগুণ করেন ডরিয়েল্টন গোমেজ। মাঝমাঠ থেকে সতীর্থ খেলোয়াড় মিগেল ফিগুইরার থ্রু বলকে নিজের আয়ত্তে নিয়ে সুন্দর ফিনিশিং গোল আদায় করে নেন ডরিয়েল্টন গোমেজ।

৭৫ মিনিটে আবারো ডরিয়েল্টন-মিগেল ম্যাজিক দেখেছে কিংস অ্যারেনা। দ্বিতীয় গোলের মতো মিগেল ফিগুইরার পাস থেকে ডান পায়ের শটে তৃতীয় গোলটি করেন মিগেল ফিগুইরা। এই গোলসহ মোট ১৩ গোল করে লীগের সর্বোচ্চ গোলদাতার স্থান দখল করে রেখেছে ডরিয়েল্টন গোমেজ। ম্যাচের ৮০ মিনিটে মিগেল ফিগুইরা আরো একটি গোল করলে ম্যাচে ৪-০ গোলে জয় পেয়ে যায় বসুন্ধরা কিংস।

দিনের অন্য আরেকটি ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং চট্টগ্রাম আবাহনী। ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে গোল করেন সোলেমান সিল্লাহ এবং কর্নেলিয়াস স্টুয়ার্ট,অন্যদিকে চট্টগ্রাম আবাহনীর হয়ে গোল করেছে মোস্তাফা কারাবা ও ইকবাল হোসেন।

Previous articleসাংবাদিকদের সম্মান সূচক পদ থেকে বহিষ্কার কাজী সালাউদ্দিন
Next articleপুলিশকে হারিয়ে আবাহনীর জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here