কিরগিস্তানে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিনজাতিক ফুটবল টুর্ণামেন্ট। টুর্ণামেন্টে অংশ নিতে বর্তমানে কিরগিস্তানে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। তিনজাতিক এই টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিপক্ষ কিরগিজস্তান এবং ফিলিস্তিন। দ্বিতীয় দিনের মতো কিরগিস্তানের স্পোর্টস সিটি ফিল্ডে নিজেদের অনুশীলনও সম্পন্ন করেছে জাতীয় দলের খেলোয়াড়রা।আজ স্থানিয় সময় বিকাল তিনটার দিকে নিজেদের অনুশীলন শুরু করেছিলো জেমি ডে’র শিষ্যরা।

গতকাল দিবাগত রাতে কিরগিজস্তানে পৌঁছেছে দুই প্রবাসী ফুটবলার। তারা হলেন ফ্রান্স প্রবাসী নায়েব মো তাহমিদ এবং কানাডা প্রবাসী মো রাহবার ওয়াহেদ সেহরান। আজ জাতীয় দলের সাথে অনুশীলনে অংশ নিয়েছে তারা। প্র‍্যাক্টিস শেষে দুইজনই বেশ উচ্ছ্বসিত।

রাহবার ওয়াবেদ খান বলেন, ‘আজকে আমি জাতীয় দলের সাথে প্রথম অনুশীলন করেছি। সর্বোপরি সবকিছু ঠিক ছিলো। খেলোয়াড়েরা সবাই সুস্থ আছে। আগামীদিনের অনুশীলনই আমাদের পরবর্তী লক্ষ্য। আশা আমি সেরা একদশে জায়গা করে নিতে পারবো। সবাই আমার জন্যে দোয়া করবেন। ইনশাআল্লাহ আমরা ভালো কিছু করবো।’

এছাড়া আরেক প্রবাসী নায়েব মো তাহমিদ বলেন, ‘জাতীয় ফুটবল দলের সাথে অনুশীলন করে আমি খুব আনন্দিত। আমি চাই ভালো খেলে প্রথম ম্যাচেই শুরুর একাদশে সুযোগ করে নিতে। আশা করি এটা হবে এবং আমাদের জন্যে দোয়া করবেন।’ আগামীকাল আবারো একই ভেন্যুতে অনুশীলনে নামবে টাইগাররা।

Previous articleসুলেমান দিয়াবাতের সাথে চুক্তি করলো মোহামেডান
Next articleখেলোয়াড়দের নজর সাফ চ্যাম্পিয়নশীপ ঘিরেই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here