বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এ নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে পরাজিত করে লীগে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে পল পুটের দল। নিজেদের প্রথম ম্যাচে রহমতগঞ্জের সাথে ড্র করেছিলো তারা।

আজ (বৃহস্পতিবার) প্রথমবারের মতো ঢাকার বাইরে এই মৌসুমের ফুটবল অনুষ্ঠিত হয়েছে। মোহামেডানের হোম গ্রাউন্ড কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ম্যাচে শুরুতে এগিয়ে যেতে পারতো স্বাগতিকরাই। কিন্তু খেলার ১২ মিনিটে সোহাগের ফ্রি কিক ক্রসবারে লেগে ফিরে আসে।

প্রথমার্ধে শেষ দিকে এসে গোলের দেখা পায় সাইফ। বাঁ প্রান্ত থেকে বক্সে ডুকে বল জালের ঠিকানায় পৌঁছে দেন আরিফুর। প্রথমার্ধে যোগ করা সময়ে ব্যবধান বাড়ান জন ওকোলি। একটি থ্রু পাস থেকে বল পেয়ে তা ঠান্ডা মাথায় জালে জড়িয়ে দেন তিনি। এতে ২-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় তারা।

বিরতি থেকে ফিরে ম্যাচে ৬০ মিনিটে ব্যবধান কমান মোহামেডানের অধিনায়ক উরু নাগাতা। সোহাগের ফ্রি কিক থেকে হেড করে গোল করেন এই জাপানি মিডফিল্ডার। এরপর আরো কয়েক দফা চেষ্টা চালায় শন লেনের দল, কিন্তু গোলের দেখা আর পায়নি। ফলে ২-১ ব্যবধানে ম্যাচ জিতে নেয় সাইফ এসসি।

Previous articleআব্দুল্লাহ্ ম্যাজিকে রাসেলের জয়!
Next articleনিক্সনের গোলে আরামবাগকে হারালো চট্টগ্রাম আবাহনী!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here