আজ লিগের এক মাত্র ম্যাচে জয় পেয়েছে শেখ রাসেল। আবদুল্লাহর করা একমাত্র গোলে পূর্ণ পয়েন্ট (১-০ ব্যবধানের জয়) নিয়ে মাঠ ছেড়েছে  সাইফুল বারির দল। প্রথম ম্যাচে সাইফকে রুখে দিয়ে আরেকটি গুরুত্বপূর্ণ পয়েন্ট পাওয়ার সম্ভাবনা তৈরি করেও শেষ পর্যন্ত হারতে হয়েছে রহমতগঞ্জকে। আসলে রহমতগঞ্জ হেরে গেছে আবদুল্লাহর এক ভলির কাছেই।

লিগে নিজেদের প্রথম ম্যাচে শেখ রাসেলের ২-১ ব্যবধানের জয়ের প্রথম গোলটি করেছিলেন আবদুল্লাহ। সেই গোলেও ছিল তার বুদ্ধিমত্তার পরিচয়। দ্বিতীয় ম্যাচে তো চমকেই দিলেন সবাইকে।

গোল করায় রীতিমতো চমক দেখিয়েছেন ২৩ বছরের এই যুবক। ৭৫ মিনিটের সময়  কর্নার পায় শেখ রাসেল। ডান প্রান্ত থেকে কর্নার নিয়েছিলেন কিরগিজস্তানের বখতিয়ার । বক্সে উড়ে আসা বলটি মাটিতে পড়ার আগেই ডান পায়ের চোখ ধাঁধানো এক ভলিতে আবদুল্লাহ অবাক করে দেন রহমতগঞ্জের খেলোয়াড়দের।

রাসেলের খেলোয়াড়রা যখন সতীর্থ আবদুল্লাহকে নিয়ে গোল উদযাপনে ব্যস্ত, তখন পোস্টের সামনে কোমড়ে হাত দিয়ে দাঁড়িয়ে রহমতগঞ্জের গোলরক্ষকসহ অন্য খেলোয়াড়রা। কি গোল হলো এটা!

শেষ দিকে রহমতগঞ্জের দুটি সহজ সুযোগ মিস হলে আর ম্যাচে ফেরা হয়নি। দুই ম্যাচে শেখ রাসেলের পয়েন্ট ৬। অন্য দিকে রহমতগঞ্জের ১।

Previous articleব্রাদার্সকে হারিয়ে টানা দুই জয় আবাহনীর
Next articleকুমিল্লার মাঠে সাইফে’র জয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here