আজ দিনের  দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে ঢাকা আবাহনী। বেলফোর্ট ও তোরেসের গোলে ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে হারিয়েছে আকাশি-নীল জার্সিধারীরা।

আজ একাধিক পরিবর্তন করে একাদশ সাজিয়েছিল আবাহনী। নিয়মিত অধিনায়ক নাবীব নেওয়াজ জীবন ও অগাস্তো খেলেননি। তাদের জায়গায় মামুনুল ও রুবেল মিয়া সুযোগ পায় আজ।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আবাহনীর আক্রমন সামলাতে দিসে হারা হয়ে যায় ব্রাদার্সের রক্ষন। তাদের দুটি গোলই এসেছে প্রথমার্ধে।

তবে ৯ মিনিটের ব্যবধানে ২ গোল পেয়ে যায়  আবাহনী । ৩১ মিনিটে আকাশি-নীল শিবিরে প্রথম উল্লাস। ব্রাদার্সের ওসাগি মানডে নিজেদের সীমানায় ফেলে দেন রুবেল মিয়াকে। রেফারি ভুবনমোহন তরফদার পেনাল্টির বাঁশি দেন। তোরেসের শট মহিউদ্দিন ঝাঁপিয়ে বলের নাগাল পেলেও শেষ রক্ষা করতে পারেননি। বল তার হাত ছুঁয়ে জড়িয়ে যায় জালে।

৪০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বেলফোর্ট। রুবেলের নিচু ক্রসে এই হাইতিয়ান প্লেসিং করে দলকে ২-০তে এগিয়ে নেন। এ নিয়ে লিগে তার গোল হলো দুটি।

ম্যাচ শেষ হওয়ার মিনিট খানেক আগে গোল শোধ দেওয়ার সুযোগ তৈরি হয়েছিল ব্রাদার্সের। নাইম হোসেনের শট ক্রসবারে লেগে ফিরে আসলে গোল পাওয়া হয়নি গোপিবাগের দলটির।আবাহনীর  দুই জয়ের বিপরীতে ব্রাদার্সের এটা দ্বিতীয় হার।

Previous articleরবিনহো জাদুতে কিংসের জয়!
Next articleআব্দুল্লাহ্ ম্যাজিকে রাসেলের জয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here