দলবদলের পরই মহিলা ফুটবল লীগ জয়ের সবচেয়ে বড় দাবিদার ছিলো বসুন্ধরা কিংস। হয়েছেও তাই। দেশের নারী ফুটবলের সব তারকা খেলোয়াড়দের নিয়ে গঠিত বসুন্ধরা কিংস অনায়াসে জিতে নিয়ে মহিলা ফুটবল লীগ ২০১৯-২০। আজ (রবিবার) লীগের ১১তম ম্যাচে জামালপুরের কাচাড়িপাড়া একাদশকে পরাজিত করে শিরোপা নিশ্চিত করে সাবিনা-কৃষ্ণারা। হাতে রয়েছে আরো একটি ম্যাচ।

আজ ড্র করলেই বসুন্ধরার কিংসের শিরোপা নিশ্চিত ছিল। কিন্তু এখন পর্যন্ত লীগে কোন ম্যাচ না হারা কিংস ড্র’তে সন্তুষ্ট হওয়ার নয়, বরং বড় এক জয়ে শিরোপা নিশ্চিত করেছে তারা। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে বসুন্ধরা কিংস সাবিনা ও তহুরার হ্যাট্টিকে ১৩-১ গোলে কাচাড়িপারাকে পরাজিত করেছে। দলের পক্ষে সাবিনা খাতুন ৫টি ও তহুরা ৩ গোল করেন।

এখন পর্যন্ত লীগের সর্বোচ্চ গোলদাতা কিংস অধিনায়ক সাবিনা খাতুন। তার গোল সংখ্যা ৩০ টি। ১৯ গোল করে দ্বিতীয় স্থানে কিংসেরই কৃষ্ণা রানী সরকার। ১১ ম্যাচের সবকটিই জিতেছে কিংস। লীগ রানার্সআপ হওয়ার পথে নাসরিন ফুটবল একাডেমি।

দিনের প্রথম ম্যাচে বেগম আনোয়ার স্পোর্টিং কে ০-৩ গোলে হারিয়ে আসরের প্রথম জয় পেয়েছে স্পারটন এম কে গ্যালাকটিকো। রুকসানা একটি ও বন্না দুটি গোল করেন।

Previous articleআরেক আইভেরিয়ানে পূর্ণ পুলিশ এফসি’র বিদেশী কোটা
Next articleএকাডেমি কাপে ওয়ারিয়র ও জিকেএসপি’র জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here