ছোট হওয়া শুরু হয়েছে বাংলাদেশ অনুর্ধ্ব ২৩ দলের ক্যাম্প। ভিন্ন ভিন্ন কারণে ইতিমধ্যে ক্যাম্প থেকে বাদ পড়ছেন ফুটবলাররা। এদের মধ্যে কিছুটা হতাশা নিয়ে বাদ পড়তে হয়েছে ফরোয়ার্ড নিহাত জামান উচ্ছ্বাসকে।

উচ্ছ্বাসের পাসপোর্ট জনিত সমস্যা থাকা তাকে দলের আসন্ন অনুর্ধ্ব ২৩ এশিয়ান কাপ কোয়ালিফায়ার্সের দলে অন্তর্ভুক্ত করা সম্ভব হচ্ছে না। একই কারণে বাদ পড়েছেন ডিফেন্ডার মাহমুদুল হাসান কিরণ ও জাফর ইকবাল।

ক্যাম্প ছাড়ছেন হাফিজুর রহমান তপু ও রবিউল হাসান। ইনজুরির জন্য বাদ পড়েছেন আমির হাকিম বাপ্পি। বাদ পড়ার তালিকায় আরো আছেন ফাহিম মোর্শেদ, মনির হোসেন ও মোহাম্মদ জুয়েল।

কিছুদিন পরেই জাতীয় দলে থাকা ফুটবলাররা যোগ দিবেন যুব দলের ক্যাম্পে। তখন আরো কিছু খেলোয়াড় বাদ পড়বেন। বিশেষ করে ডিফেন্সে সব পজিশনেই জাতীয় দলের খেলোয়াড়রা জায়গা করে নিবেন। তাই ঐ পজিশনে অন্যদের বাদ পড়া যেন আগে থেকেই নিয়তি ছিলো।

আগামী অক্টোবরে মাঠে গড়াবে এএফসি অ-২৩ এশিয়ান কাপ ২০২২ এর বাছাইপর্ব। ২৫ অক্টোবর থেকে মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে অনুষ্ঠিত হতে যাওয়া এই প্রতিযোগীতায় বাংলাদেশের অবস্থান গ্রুপ ‘ডি’-তে।  বাংলাদেশ সাথে একই গ্রুপে অংশগ্রহণকারী অন্য তিন দেশ হলো সৌদি আরব, উজবেকিস্তান এবং স্বাগতিক দেশ কুয়েত অ-২৩ দল।

Previous articleСкачать Лигу Ставок На Андроид
Next articleСкачать Лигу Ставок На Андроид

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here