বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সহকারী কোচের দায়িত্ব পেলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাফ জয়ী সাবেক খেলোয়াড় ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সহকারী কোচ হাসান আল মামুন। আগামী ২১ শে মার্চ থেকে শুরু হতে যাওয়া ফিফা উইন্ডোতে বাংলাদেশ লড়বে মঙ্গোলিয়া ও মালদ্বীপের বিপক্ষে। এই দুই আন্তজার্তিক ফ্রেন্ডলি ম্যাচে দলের হেড কোচ জ্যাভিয়ার ক্যাবররা ও আরেক সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সারের সাথে কাজ করবেন সাবেক এই ফুলব্যাক।

আজ বুধবার অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত ‘বাফুফে ন্যাশনাল টিমস কমিটি’র এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ। সভায় কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সার ও হাসান আল মামুনের পাশাপাশি জাতীয় দলের ম্যানেজার হিসেবে সাবেক খেলোয়াড় মোঃ ইকবাল হোসেনকে মনোনীত করা হয়েছে।

সভায় সিদ্ধান্ত নেওয়া হয় আগামী ১৩/১৪ ই মার্চের মধ্যে প্রাথমিক দল ঘোষণা করা হবে। বাংলাদেশ জাতীয় দলের আবাসিক অনুষ্ঠিত হবে রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে এবং উক্ত হোটেলে আগামী ১৮ ই মার্চ খেলোয়াড়গণ উক্ত হোটেলে টিম ম্যানেজারের কাছে রিপোর্ট করবে। সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৯ শে মার্চ থেকে ২১ শে মার্চ পর্যন্ত তিনদিন বসুন্ধরা কিংস এরেনাতে বাংলাদেশ জাতীয় ফুটবল দল তাদের অনুশীলন করবে।

আগামী ২৪ শে মার্চ মালদ্বীপের বিপক্ষে এওয়ে ম্যাচকে লক্ষ্য রেখে আগামী ২২ শে মার্চ মালদ্বীপের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। মালদ্বীপের বিপক্ষে ম্যাচ শেষে আগামী ২৫ শে মার্চ দেশে ফেরার কথা রয়েছে বাংলাদেশ দলের। দেশে ফেরার পর আগামী ২৬ শে মার্চ মঙ্গোলিয়ার বিপক্ষে হোম ম্যাচের জন্যে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করবে জামাল ভূঁইয়ারা।

Previous articleবাফুফের উদ্যোগে আয়োজিত হলো “এএফসি ওমেন্স ফুটবল ডে”
Next articleঈদুল ফিতরের পর শুরু পাইওনিয়ার লিগ; স্পন্সর বসুন্ধরা গ্রুপ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here