করোনা ভাইরাসের কারণে আর সবকিছুর মতোই স্থবির ছিলো দেশের ফুটবল। দীর্ঘ বিরতি দিয়ে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়কে সামনে রেখে গতকাল থেকে শুরু হয়েছে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প। কিন্তু শুরুর দিনেই করোনার জন্য ধাক্কা খেয়েছে সেই ক্যাম্প।

প্রথম দিনে চার ফুটবলারের করোনা ধরে পড়ে সেই সাথে আজ যুক্ত হয়েছে আরো পাচজনের নাম। দুই দিনে মোট ২৪ ফুটবলেরর করোনা টেস্ট করা হয়েছে।

প্রথম দিনে সবার আগে করোনা ধরে পড়ে বিশ্বনাথ ঘোষের, এরপর আরো তিন ফুটবলার এম এস বাবলু,নাজমুল ইসলাম এবং সুমন রেজার করোনা ধরা পড়ে। গেলো দিনের চারজনের সাথে আজ নতুন করে টুটুল হোসেন বাদশাহ, সোহেল রানা, শহীদ আলম, মোহাম্মদ ইব্রাহিম ও সুশান্ত ত্রিপুরার এই পাঁচ জনের নতুন করে করোনা ধরা পড়ে।

এই রিপোর্ট লিখা চলাকালীন সময়ে নতুন তথ্য মতে করোনা আক্রান্ত ফুটবলারদের তালিকায় নতুন করে যুক্ত হয়েছে আনিসুর রহমান জিকা ও রবিউল হাসানের নাম। যার ফলে আক্রান্ত ফুটবলারের সংখ্যা গিয়ো দাঁড়ালো ১১-তে

৩১ জন ফুটবলারের তিন দফায় অনুশীলনে যোগ দেয়ার জন্য গাজীপুরের সারা রিসোর্টে উঠার কথা থাকলেও প্রথম দুই দিনে ৯ ফুটবলারের করোনা ধরা পড়ায় নতুন করে খেলোয়াড় উঠবে কি উঠবে না সেটি জানা যায় নি।

অক্টোবরের ৮ তারিখে সিলেটে।আফগানিস্তানের সাথে ম্যাচ দিয়ে বিশ্বকাপ বাছাইয়ের ফিরতি ম্যাচ দিয়ে মাঠে গড়ানোর কথা রয়েছে জাতীয় দলের ফুটবল।

Previous articleকরোনায় আক্রান্ত বিশ্বনাথ ঘোষ
Next articleকরোনার থাবায় জর্জরিত জাতীয় দল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here