জামালপুর কাচারিপাড়া একাদশকে গোল বন্যায় ভাসিয়ে দিলো নাসরিন স্পোর্টস একাডেমি। “নারী ফুটবল লীগ ২০২৩-২৪”-এ আজকে নাসরিন স্পোর্টস একাডেমির বিপক্ষে মাঠে নেমেছিলো জামালপুর কাচারিপাড়া একাদশ। ম্যাচে জামালপুর কাচারিপাড়া একাদশকে ১৯-০ গোলে বিধ্বস্ত করেছে নাসরিন স্পোর্টস একাডেমি।

জামালপুরের বিপক্ষে ধ্বংসযজ্ঞের শুরুটা করেন নাসরিন স্পোর্টস একাডেমির ডিফেন্ডার মাসুরা পারভীন। খেলার ৩ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন। এরপর একেরপর এক জামালপুরের জালে বল পাঠাতে থাকেন নাসরিন স্পোর্টস একাডেমির খেলোয়াড়রা। খেলার ২০ মিনিট পেরোনোর আগেই ৫-০ গোলে এগিয়ে যায় নাসরিন স্পোর্টস একাডেমি। মাত্র ৫ গোলে থেমে থাকে নি এই তান্ডব। খেলার প্রথমার্ধে সর্বমোট ৮ বার জামালপুরের জালে বল পাঠায় সাবিনা খাতুনের দল।

প্রথমার্ধেই নিজের হ্যাট্রিক পূরণ করেন সাবিনা খাতুন, এছাড়া মাসুরা পারভীন ও সানজিদা আক্তার ২টি করে এবং শামসুন্নাহার জুনিয়র ১টি গোল করেছে। বিরতি থেকে ফিরে এসে জামালপুর কাচারিপাড়ার উপর অধিপত্যের মাত্রা আরো বাড়িয়ে দেয় নাসরিন স্পোর্টস একাডেমির খেলোয়াড়েরা। গোল করে জামালপুরকে রীতিমতো কোনঠাসা করে ফেলে। দ্বিতীয়ার্ধে আরো ১১ টি গোল করে নাসরিন স্পোর্টস একাডেমি।

খেলার শেষ সময় পর্যন্ত চলে নাসরিন স্পোর্টস একাডেমির ধ্বংসলীলা। ম্যাচ শেষে ফলাফল দাঁড়ায় ১৯-০। নাসরিন স্পোর্টস একাডেমির সাবিনা  খাতুন , মারিয়া মান্ডা ও শামসুন্নাহার জুনিয়র ৪ টি করে গোল করেন। এছাড়া মাসুরা পারভীন, সানজিদা আক্তার, ও মাতসুসিমা সুমাইয়া ২ টি করে এবং মার্জিয়া ১ টি গোল করেছে।

Previous articleসালাউদ্দিনের সমালোচনাকে ইতিবাচকভাবে নিলেন ক্যাবররা
Next articleঝরে পড়লো বাংলার একটি নক্ষত্র!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here