জাপান ফুটবল ফেডারেশনের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত জেএফএ অনূর্ধ্ব-১৪ কিশোরী ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মাগুরা জেলা। ফাইনালে তারা ৩-১ গোলে রংপুর জেলাকে পরাজিত করেছে।

খেলার শুরু ১৪ মিনিটের মাথায় রংপুরের হয়ে গোল করেন খাদিজা। তবে ম্যাচের ২০ মিনিটে মাগুরাকে সমতায় ফেরান নবিরন খাতুন। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধে শুরু তিন মিনিটেই নিজের দ্বিতীয় গোল করেন নবিরন। ৬৪ মিনিটে স্কোর লাইন ৩-১ করেন অর্পিতা। এরপর আর কোন গোল না হলে ৩-১ গোলের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয় মাগুরা জেলা। ফাইনালে সেরা খেলোয়াড় হন মাগুরার হয়ে দুই গোল করা নবিরন খাতুন। টুর্নামেন্ট সেরা হয়েছেন সুবর্ণা খাতুন।

পুরস্কার বিতরনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি আতাউর রহমান ভুইয়া মানিক, ফিফা ও এএফসি কাউন্সিল মেম্বার, বাফুফে সদস্য ও মহিলা ফুটবল কমিটির চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ, বাফুফে সদস্য ও রেফারিজ কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, বাফুফে সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম নুরু ও বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

Previous articleএকাডেমি কাপে ওয়ারিয়র ও জিকেএসপি’র জয়
Next articleএকাডেমি কাপের সেমিতে ওয়ারিয়র!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here